shono
Advertisement

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী, ICU-তে অভিনেতা

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। মিঠুনের জন্য বিশেষ মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। ICU-তে রাখা হয়েছে অভিনেতাকে।
Posted: 11:18 AM Feb 10, 2024Updated: 05:05 PM Feb 10, 2024

ক্ষীরোদ ভট্টাচার্য: শনিবার সকাল সকাল হাসপাতালে ভর্তি হলেন মিঠুন চক্রবর্তী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। ICU-তে রাখা হয়েছে অভিনেতাকে। খবর অনুযায়ী, চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন মহাগুরু। 

Advertisement

শনিবার সকালে হঠাৎই মহাগুরুর মাথা ঘোরাতে থাকে এবং চোখ ঝাপসা হয়ে যায়।  দ্রুত তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। এমআরআই করা হয় তাঁর। জানা গিয়েছে, সেরিব্রাল স্ট্রোক হয়েছে মিঠুনের। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।। সূত্র বলছে,  সিনেমার শুটিংয়ের মাঝেই অসুস্থ হন মিঠুন। 

[আরও পড়ুন: কল্পনা-বাস্তবের লুকোচুরি খেলায় ছেলেবেলার স্মৃতি ফেরাল ‘ভূতপরী’, পড়ুন রিভিউ]

কয়েকদিন ধরে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন মহাগুরু। এই ছবিতে বহু বছর বাদে একফ্রেমে ধরা দেবেন মিঠুন ও দেবশ্রী। 

প্রসঙ্গত, টলিউডের হিট জুটি মিঠুন-দেবশ্রী। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’র মতো সিনেমা রয়েছে এই জুটির ঝুলিতে। এবার তার সঙ্গে ‘শাস্ত্রী’ও যুক্ত হল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, অনির্বাণ চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্যকে।

জানা গিয়েছে, দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পুজোতেই নতুন এই ছবির মুক্তি পাওয়ার কথা। ছবিটি প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। 

[আরও পড়ুন: প্রেমদিবসে মনের মানুষকে প্রেম নিবেদন করতে চান? এই ৬টি বিষয় অবশ্যই মাথায় রাখুন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement