shono
Advertisement

হাসপাতালে বসেও শুটিংয়ের প্ল্যান কষছেন মিঠুন! কবে ফিরছেন কাজে?

অভিনেতাকে নিয়ে বড় আপডেট দিলেন 'শাস্ত্রী' পরিচালক পথিকৃৎ বসু।
Posted: 04:30 PM Feb 11, 2024Updated: 05:42 PM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহল। অনুরাগীরাও তাঁর দ্রুত আরোগ্য কামনায় রত। খবর পেয়েই হাসপাতালে ছুটে যান দেব, সোহম চক্রবর্তী, দেবশ্রী রায়, পথিকৃৎ বসুরা। এদিন দিনভর উদ্বেগ কাটিয়ে রবিবারই সাতসকালে কলকাতায় পৌঁছে হাসপাতালে গিয়েছেন মিমো চক্রবর্তী। বাবার সঙ্গে ঘণ্টাখানেক কথাও হয় ছেলের। সঙ্গে ছিলেন মিঠুনের ‘প্রজাপতি’ প্রযোজক অতনু রায়চৌধুরীও। সেরে উঠছেন মহাগুরু। এবার অভিনেতাকে নিয়ে বড় আপডেট দিলেন ‘শাস্ত্রী’ পরিচালক পথিকৃৎ বসু (Pathikrit Basu)।

Advertisement

শনিবার শোনা গিয়েছিল, ‘শাস্ত্রী’ সিনেমার শুটিংয়ের মাঝেই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। যদিও সেই তথ্য মানতে অস্বীকার করেছেন ছবির প্রোডাকশন ম্যানেজার! দিন কয়েক ধরেই উত্তর কলকাতার বিভিন্ন লোকেশনে ‘শাস্ত্রী’র শুটিং চলছে। বেশ অনিয়মিত শিডিউলের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। অত্যন্ত কাজের চাপ। তাছাড়া বেশ কয়েকদিন ভালো ঘুমও হয়নি মিঠুন চক্রবর্তীর। সেই কারণেই আচমকা অসুস্থ হয়ে পড়েন বলে খবর। তবে খুব শিগগিরিই মহাগুরু কাজে ফিরবেন বলে ইঙ্গিত মিলল পথিকৃতের মন্তব্যে।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী হতে চান কঙ্গনা! এ কী বললেন অভিনেত্রী?]

মিঠুনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন পরিচালক। সেখান থেকে বেরিয়েই অনুরাগীদের আশ্বস্ত করে তিনি জানান, “মিঠুনদার সঙ্গে দেখা করে এলাম। উনি অনেকটা ভালো রয়েছেন। মিঠুনদা নিজেই জানিয়েছেন যে, আগামী কয়েকদিনের মধ্যেই শুটিংয়ে ফিরবেন তিনি। সেটে ফিরে কী কী করবেন, সেটাও হাসপাতালে বসেই প্ল্যান করে ফেলেছেন।” রবিবার দিল্লি থেকে ফিরেই হাসপাতালে মিঠুনের সঙ্গে দেখা করে আসেন সুকান্ত মজুমদার। গতকাল সেখান থেকে অভিনেতার ব্যক্তিগত ম্যানেজারকে ফোন করে খোঁজ নিয়েছিলেন তিনি। তবে আজ হাসপাতালে গিয়ে মহাগুরুর সঙ্গে বেশ খোশমেজাজে গল্প করতে দেখা যায় সুকান্তকে। 

[আরও পড়ুন: হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে মিঠুন, এখন কেমন আছেন মহাগুরু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার