shono
Advertisement

রণবীর সমস্যায় ফেলেছিল, থাকতে দিয়েছিল শাহিদ! পুরনো প্রেম নিয়ে মুখ খুললেন নার্গিস

শুধু রণবীর ও শাহিদ নয়, উদয় চোপড়ার সঙ্গেও সম্পর্কে ছিলেন নার্গিস।
Posted: 01:53 PM Nov 22, 2023Updated: 01:53 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুরের প্রেমে একসময় হাবুডুবু খেয়েছিলেন নার্গিস ফকরি। এমনকী, তাঁদের প্রেমকে সিনেপর্দায় নিয়ে এসেছিলেন ইমতিয়াজ আলি। জুটিকে নিয়ে তৈরি করেছিলেন ‘রকস্টার’। ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও, রণবীর-নার্গিসের প্রেম ছিল চর্চায়। কিন্তু হঠাৎই ব্রেকআপ। ভেঙে পড়েন অভিনেত্রী। গুঞ্জনে শোনা গিয়েছিল, ঠিক তখনই নাকি নার্গিসের পাশে দাঁড়িয়ে ছিলেন শাহিদ কাপুর। শোনা যায়, শাহিদের বাড়িতেও নাকি বেশ কয়েকমাস ছিলেন নার্গিস।

Advertisement

বহুবছর পর এবার পুরনো প্রেম, প্রেমিক ও ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি। স্পষ্ট কথায় জানালেন, ”সবটাই শোনা, জানি না এসব কবে হয়েছে!”

[আরও পড়ুন: প্রতিষ্ঠিত পরিচালক হয়েও সেরা কাজ রিলিজ করতে পারেননি, দুবার হার্ট অ্যাটাক অনুরাগের!]

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের কথা খোলসা করেছেন অভিনেত্রী। নার্গিস জানালেন, ”বলিউড যখন কেরিয়ার শুরু করেছিলাম। তখন থেকেই শুনেছিলাম, আমি নাকি সবার অভিনেতার সঙ্গেই প্রেম করছি। এমনকী, শুনেছিলাম রণবীরের সঙ্গে ব্রেকআপ হয়েছে। তার পরই নাকি আমি শাহিদের বাড়িতে যাই। কয়েক মাস থাকি। শুনে ছিলাম, আমার মা নাকি শাহিদের সঙ্গে দেখাও করেছেন।”

নার্গিস আরও বলেন, ”বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থাকতে পছন্দ করি। আমার চুপ থাকাটাই সমস্যা তৈরি করেছে।” এত কথা বললেও, রণবীরের সঙ্গে প্রেম নিয়ে কিন্তু স্পষ্ট কোনও কথাই বলেননি নার্গিস।

শুধু রণবীর বা শাহিদ নয়। শোনা গিয়েছিল উদয় চোপড়ার সঙ্গেও নাকি প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। ২০১৮ সালে নার্গিসই প্রকাশ্যে উদয় চোপড়ার সঙ্গে ব্রেকআপ ঘোষণা করেন। এই মুহূর্তে ছবি থেকে দূরে রয়েছেন। তবে সোশাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় অভিনেত্রী।

[আরও পড়ুন: গোয়া চলচ্চিত্র উৎসবে আচমকা ছন্দপতন, নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement