shono
Advertisement

সেই সুর! ছোটপর্দায় 'অমর সঙ্গী' নীল-শ্যামৌপ্তি, ভিডিও ফেরাল নস্ট্যালজিয়া

টেলিপাড়ায় নতুন জুটি।
Published By: Suparna MajumderPosted: 01:38 PM Jul 24, 2024Updated: 01:38 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আটের দশক। একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে বিজয়েতা পণ্ডিত। আর বাপ্পি লাহিড়ির সেই সুর, 'চিরদিনই তুমি যে আমার...'। এই সুরের নস্ট্যালজিয়া ফিরছে বাংলা টেলিভিশনে। আসছে নতুন সিরিয়াল 'অমর সঙ্গী'। আর তাতেই জুটি বেঁধেছেন নীল ভট্টাচার্য ও শ্যামৌপ্তি মুদলি।

Advertisement

ছবি: ফেসবুক

সিরিয়ালের ঘোষণা আগেই হয়েছিল। বুধবার প্রকাশ্যে এল প্রোমো ভিডিও। যাতে বড় লাল গাড়ি থেকে নীলকে নামতে দেখা গেল। নামলেন শ্যামৌপ্তিও। সঙ্গে সঙ্গে বৃষ্টি। ব্যাকগ্রাউন্ডে তখন 'অমর সঙ্গী'র সুর। রোম্যান্টিক এক মুহূর্ত। স্বপ্নের মতো এই প্রেমের তাল কাটে পরবর্তী দৃশ্যে। তাতে দেখা যায়, মিথ্যে কথা বলে শ্যামৌপ্তির চরিত্রের মন জয় করেছিল নীলের চরিত্র রাজ। কিন্তু সত্যি তো বেশি সময় চাপা রাখা যায় না। প্রেমিকার সামনে তা ফাঁস হয়ে যায়। রাজের এই মিথ্যের পরও কি শ্যামোপ্তির চরিত্র পারবে তাঁকে ভালোবাসতে?

[আরও পড়ুন: রাহুলের কর্মবিরতির প্রতিবাদে সৃজিত-অরিন্দমরা, অঞ্জন দত্ত, ঋদ্ধিরাও পরিচালকের পাশে]

মিষ্টি হাসিতে প্রতিবার বাংলা সিরিয়ালের দর্শকদের মন জয় করেছেন নীল। 'ঠিক যেন লাভ স্টোরি'র মাধ্যমে তাঁর ছোটপর্দার কেরিয়ার শুরু হয়েছিল। এর পর 'স্ত্রী', 'কৃষ্ণকলি', 'উমা'র মতো সিরিয়ালে তাঁকে দেখা যায়। শেষবার 'বাংলা মিডিয়াম'-এ দেখা গিয়েছিল নায়ককে। এই প্রথমবার শ্যামৌপ্তির সঙ্গে জুটি বাঁধলেন।

শ্যামৌপ্তিও বহু সময় ধরে বাংলা টেলিভিশনের সঙ্গে যুক্ত। তাঁর অভিজ্ঞতায় রয়েছে 'চোখের বালি', 'বাজল তোমার আলোর বেণু', 'করুণাময়ী রানি রাসমণি', 'ধ্রুবতারা'র মতো ধারাবাহিক। 'গুড্ডি' সিরিয়ালে রণজয় বিষ্ণুর বিপরীতে ছিলেন তিনি। কিছুদিন আগে তাঁর সঙ্গেই লাদাখে একটি মিউজিক ভিডিওর শুটিং সেরেছেন। এবার 'অমর সঙ্গী'র পালা। নিখাদ প্রেমের এই গল্প খুব শিগগিরিই দেখা যাবে Zee বাংলায়।

[আরও পড়ুন: ভেজা শরীরে জাহিরের বুকে সোনাক্ষী, বিয়ের এক মাসে তুমুল প্রেম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement