shono
Advertisement

নীনা গুপ্তর বাড়িতে ‘উঁকিঝুঁকি’ জ্যাকি শ্রফের! ব্যাপার কী? দেখুন ভিডিও

এই বয়সে হলটা কী অভিনেতার?
Posted: 03:00 PM Dec 04, 2023Updated: 03:00 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই বয়সে হলটা কী জ্যাকি শ্রফের (Jackie Shroff)? আচমকা নীনা গুপ্তর বাড়ির সামনে হাজির ৬৬ বছরের অভিনেতা। সেখানে আবার ‘উঁকিঝুঁকি’ও দিচ্ছেন। ব্যাপার কী?

Advertisement

ব্যাপার আর কিছুই নয়, যা হয়েছে সবই সিনেমার খাতিরে। হ্যাঁ, নতুন সিনেমায় জুটি বেঁধেছেন বলিউডের দুই বর্ষীয়ান তারকা। ছবির নাম ‘মস্ত মে রহনে কা’। সোমবারই প্রকাশ্যে এসেছে ট্রেলার। আর সেখানেই জ্যাকি শ্রফের চরিত্র কামাথকে নীনা গুপ্তর (Neena Gupta) চরিত্র মিসেস হান্ডার বাড়িতে উঁকিঝুঁকি করতে দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?]

অভিনেতা তথা গল্পকার বিজয় মৌর্যর পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন জ্যাকি-নীনা। ছবিতে একাকী জীবন কামাথের। আচমকা তাঁর বাড়িতে চুরি হয়। পুলিশের কাছে অভিযোগ জানাতে যায় কামাথ। কিন্তু সেখানে একাকী জীবন নিয়ে শুনতে হয় খোঁটা। বদলের খোঁজে মিসেস হান্ডার দেখা পায় কামাথ। তাঁর পিছুও নেয়।

 

এদিকে মিসেস হান্ডার বাড়িতেও হয় চুরি। পুলিশ আবার এতে কামাথকে জিজ্ঞাসাবাদ করে। তার পর শুরু হয় দুই একাকী মানুষের বন্ধুত্ব। চোরের খোঁজ করতে গিয়ে জীবনের নতুন অর্থ খুঁজে পাওয়ার চেষ্টা করেন দুই প্রবীণ মানুষ। আমাজন প্রাইম ভিডিওয় আগামী ৮ ডিসেম্বর থেকে দেখা যাবে ‘মস্ত মে রহনে কা’। জ্যাকি-নীনা ছাড়াও ছবিতে রয়েছেন অভিষেক চৌহান, মনিকা পানওয়ার, রাখি সাওয়ান্ত।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement