shono
Advertisement

‘মোগলি’ আসছে নেটফ্লিক্সে, নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন একঝাঁক বলি তারকা

কবে দেখা যাবে এই ছবিটি? The post ‘মোগলি’ আসছে নেটফ্লিক্সে, নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন একঝাঁক বলি তারকা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:07 PM Nov 20, 2018Updated: 09:18 PM Nov 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে যাদের শৈশব কেটেছে তাদের মোগলিপ্রীতি আকাশছোঁয়া। জঙ্গলের এই লেজেন্ডের গল্প ফের আসছে পর্দায়। তবে টেলিভিশন বা ফিল্ম হিসেবে নয়,  এবার মোগলির আত্মপ্রকাশ ঘটবে আরও একটি ছবিতে। নেটফ্লিক্সে আসছে মোগলির অভিযানের গল্প।

Advertisement

‘দ্য জঙ্গল বুক’ মুক্তি পাওয়ার পর মোগলি ফের দর্শকদের মনে সেই উচ্ছ্বাস জাগিয়ে তুলেছিল। এবার একই অনুভূতি দর্শককে ফিরিয়ে দেওয়ার জন্য তৈরি নেটফ্লিক্স। আবার দর্শকের সঙ্গে সাক্ষাৎ ঘটবে মোগলির। এর জন্য বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে চুক্তি করেছে নেটফ্লিক্স। তাঁদের গলা শোনা যাবে ভয়েস ওভার হিসেবে।

জানেন, সানিয়া মির্জার ছেলে ও নেহা ধুপিয়ার মেয়ের মধ্যে মিল কোথায়? ]

চরিত্রের নামেই ছবির নাম রেখেছে নেটফ্লিক্স- ‘মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গল’। এখানে ভালুর ভূমিকায় গলা দেবেন অনিল কাপুর। মাধুরী দিক্ষিত গলা দিয়েছেন নিশার ভূমিকায়। মোগলির আসল গল্পে এই নামে কোনও চরিত্র ছিল না। মোগলির নেকড়ে মা রক্ষার নাম এখানে বদলে নিশা করা হয়েছে। করিনা কাপুর গলা দিয়েছেন কায়ের ভূমিকায়। বাগিরার ভয়েস ওভার দিয়েছেন অভিষেক বচ্চন। আর বিখ্যাত শের খানের চরিত্রে গলা দিয়েছেন জ্যাকি শ্রফ। ‘মোগলি’-র ইংরেজি ভার্সনে অভিনয় করেছেন রোহন। শোনা যাচ্ছে, হিন্দি ভার্সনেও তিনিই গলা দেবেন। প্রত্যেকেই টুইটারে জানিয়েছেন সেই খবর। নিজেদের চরিত্রের পোস্টারও প্রকাশ করেছেন তাঁরা। ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে দেখা যাবে ‘মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গল’।

ছবির ইংরেজি ভার্সনে গলা দিয়েছেন ক্রিশ্চিয়ান বেল(বাগিরা), বেনেডিক্ট কাম্বারব্যাচ (শের খান), কেট ব্ল্যানচেট (কা), রোহন চন্দ (মুগলি), ম্যাথু রায়াস (লকউড) ও ফ্রিডা পিন্টো (মেসুয়া)। হিন্দিতেও ফ্রিডা গলা দেবেন বলে শোনা যাচ্ছে।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘দ্য জঙ্গল বুক’। সেখানে প্রিয়াঙ্কা চোপড়াই একমাত্র ভারতীয় যিনি ইংরেজি ভার্সনে গলা দিয়েছিলেন। কায়ের চরিত্রে গলা দিয়েছিলেন তিনি।

সলমনের বাবা সেলিম খানকে ফোনে হুমকি শাহরুখের, তারপর… ]

The post ‘মোগলি’ আসছে নেটফ্লিক্সে, নেপথ্যে কণ্ঠ দিচ্ছেন একঝাঁক বলি তারকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement