shono
Advertisement

Bigg Boss: মেয়ে পূজার সামনেই হাঁটুর বয়সি মনীষার সঙ্গে ঘনিষ্ঠতা! কটাক্ষের মুখে মহেশ ভাট

'বিগ বস'-এর ঘরে গিয়েই বিতর্কের পাত্র হয়ে গেলেন বর্ষীয়ান পরিচালক।
Posted: 02:14 PM Aug 02, 2023Updated: 02:14 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’-এর ঘরে গিয়েই বিতর্কের পাত্র হলেন মহেশ ভাট (Mahesh Bhatt)। মেয়ে পূজার সামনেই হাঁটুর বয়সি মণীষা রানির সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগ উঠল বর্ষীয়ান পরিচালকের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়।

Advertisement

‘বিগ বস’-এর প্রতি মরশুমেই প্রতিযোগীদের সঙ্গে দেখা করতে যান তাঁদের প্রিয়জনেরা। সাধারণ পরিবারের সদস্যরাই রিয়ালিটি শোয়ে ক্ষণিকের এন্ট্রি পান। ‘বিগ বস OTT’র দ্বিতীয় মরশুমের অন্যতম প্রতিযোগী পূজা ভাট। তাঁর বাবা হিসেবে শোয়ে গিয়েছিলেন মহেশ ভাট। কিন্তু গিয়ে নাকি তিনি পূজার থেকে বেশি আরেক প্রতিযোগী মনীষা রানির প্রতি অনুরাগ বেশি দেখিয়েছেন। তাতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল।

[আরও পড়ুন: নগ্নতা নিয়ে আপত্তি! ‘A’ সার্টিফিকেট দিয়ে ছাড় অক্ষয়ের ‘OMG 2’কে, কোন কোন দৃশ্য বাদ?]

মহেশ ভাটকে ঘরে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন মনীষা। তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান। ৭৪ বছরের পরিচালক তাঁকে বাঁধা দিয়ে নিজে প্রণাম করতে যান। তার মাথায়, কাঁধে হাত বোলাতে বোলাতে কথা বলতে থাকেন। আর দূরে দাঁড়িয়ে বাবাকে দেখতে থাকেন পূজা ভাট। আরেকটি ভিডিওতে আবার মনীষার হাতে হাত রেখে মহেশ বলতে থাকেন, তাঁর জন্যই নাকি তিনি ‘বিগ বস’-এর ঘরে এসেছেন।

 

হাঁটুর বয়সি প্রতিযোগীর সঙ্গে মহেশের এমন আচরণ নিয়েই আপত্তি নেটিজেনদের একাংশের। কী করার চেষ্টা করছেন ৭৪ বছরের পরিচালক? এমন প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার ‘ঠরকি বুডঢা’ বলে কটাক্ষ করেছেন।

[আরও পড়ুন: কোটি টাকার গাড়িতে বসে লাইসেন্স পাওয়ার পরীক্ষা! মাধবনের ছেলের ভিডিও নিয়ে হইচই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement