shono
Advertisement

মা হওয়ার পরও কমছে না ফোলা পেট! মনখারাপ? জবাব দিলেন সোনম

২০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম।
Posted: 10:42 AM Sep 03, 2022Updated: 12:08 PM Sep 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য ছেলের মা হয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আপাতত, ছেলেকে নিয়েই ভীষণভাবে ব্যস্ত রয়েছেন সোনম। তবে সম্প্রতি সোনম (Sonam Kapoor) তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন। যেখানে সন্তান হওয়ার পর তাঁর চেহারা কেমন হয়েছে, তা শেয়ার করেছেন সোনম। ইনস্টার সেই পোস্টে সোনম জানিয়েছেন, বাচ্চা হয়ে গেলেও, তাঁর বেবি বাম্প রয়ে গিয়েছে, তবে তা নিয়ে কোনও খেদ নেই তাঁর। কারণ, এই সময়টা দারুণ এনজয় করছেন তিনি। সোনমের কথায়, অনেকেরই এরকমটা হয়। একবছরও রয়ে যায় অনেকের এমন পেট।

Advertisement

২০ আগস্ট সোনম জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তানের। ছেলে হওয়ার সুখবর সোনম শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এই পোস্টে সোনম লিখেছেন, ” ২০ আগস্ট আমাদের জীবনের সঙ্গে যুক্ত হল নতুন সদস্য। জন্ম নিল আমার পুত্র সন্তান। ডাক্তার, নার্স, পরিবারের লোকজন এই সময়ে যাঁরা আমার পাশে ছিলেন সবাইকে ধন্যবাদ। জানি এবার আমাদের জীবনটা অনেক বদলে যাবে।”

[আরও পড়ুন: শরীরে জড়ানো হাজারখানেক ব্লেড! নতুন পোশাকে চমকে দিলেন উরফি]

মার্চ মাসে সোনম কাপুর (Sonam Kapoor) তাঁর ইনস্টাগ্রামে মোট তিনটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল কালো পোশাক পরে স্বামীর কোলে শুয়ে আছেন সোনম। স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। ছবির ক্যাপশনে সোনম লিখলেন, ”চারহাতে তোমাকে বড় করব আমাদের সাধ্যমতো। দুই হৃদয়জুড়ে থাকবে তুমি। তোমাকে সঙ্গে নিয়ে তৈরি হবে নতুন এক পরিবার। তোমার আগমনের অপেক্ষায় রয়েছি।”

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বইয়ে বসেছিল সোনমের বিয়ের আসর। তারপর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই স্বামী আনন্দের সঙ্গে থাকতেন সোনম।

বলিউডের পর্দায় খুব একটা দেখা যায় না সোনমকে। ২০১০ সালে ‘জোয়া ফ্যাক্টর’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অনুরাগ কাশ্যপের ‘এ কে ভার্সেস এ কে’ সিরিজেও অভিনয় করেছিলেন সোনম। সোনমের থেকে এই সুখবর পেয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন বলিউডের তারকারা।

[আরও পড়ুন: ‘বিক্রম বেতাল’ ধারাবাহিকে ফিরছে পল্লবীর স্মৃতি, প্রয়াত মেয়েকে টিভিতে দেখার অপেক্ষায় মা-বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement