shono
Advertisement

চলন্ত অন্ধকার গাড়িতে প্রিয়াঙ্কার সঙ্গে ‘চুলোচুলি’ নিকের! ভিডিও দেখে হা নেটপাড়া

উইম্বলডন ম্যাচ দেখতে গিয়ে এ কী কাণ্ড নিক-প্রিয়াঙ্কার?
Posted: 08:04 PM Jul 16, 2023Updated: 08:10 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুটিতে উইম্বলডন ম্যাচ দেখতে গিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। ভিআইপি বক্সে বসে তারকাদম্পতির ম্যাচ উপভোগ করার ছবি সকলেই দেখে ফেলেছেন নেটপাড়ায়। কিন্তু তার ঠিক আগেই চলন্ত গাড়িতে তাঁদের ‘চুলোচুলি’র ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটপাড়া!

Advertisement

না, এই চুলোচুলি আসলে মারপিট নয়! অন্ধকার গাড়িতে যত্ন করে স্ত্রীয়ের পনিটেল ঠিক করে দিচ্ছিলেন নিক। তিনি আদতেই যত্নশীল স্বামী। স্ত্রী প্রিয়াঙ্কার যে বেশ খেয়াল রাখেন, অভিনেত্রী নিজমুখেই সেকথা শেয়ার করেছেন বহুবার। তবে গাড়িতে নিক-প্রিয়াঙ্কার এই ভিডিও দেখে দেদার মজা পেয়েছেন অনুরাগীরা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বেলে প্রিয়াঙ্কার পনিটেল ঠিক করে দিচ্ছেন নিক। আর স্বামীর সঙ্গে এই খুনসুঁটি বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শনিবার উইম্বলডন ওমেনস ফাইনাল ম্যাচ দেখতে যান নিক-প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে যাওয়ার পর থেকেই প্রায় প্রতিবার নিয়ম করে এই খেলা দেখতে যান দেশি গার্ল। এবারও তার অন্যথা হয়নি। মেয়ে মালতীকে বাড়িতে রেখেই স্বামীকে নিয়ে খেলা দেখতে গিয়েছিলেন। আর তার ঠিক আগে চলন্ত গাড়িতে যে কাণ্ড ঘটিয়েছেন সেটা প্রিয়াঙ্কা নিজেই শেয়ার করেছেন।

[আরও পড়ুন: কলকাতায় মুক্তির আগে প্রকাশ্যে ‘সুড়ঙ্গ’র নয়া ট্রেলার, বাংলাদেশি সিনেমা নিয়ে মারাত্মক উদ্দীপনা]

এদিকে, হলিউডে বড় ধর্মঘটের জেরে আটকে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমার কাজও। যতদিন না বিক্ষোভকারীদের শর্তপূরণ হয় ততদিন ছবির কাজ ফ্লোরে যাবে না। আর সেই সুযোগে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন দেশি গার্ল।

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’-এর পর এবার ‘ফেলুদা’ হতে চান দেব, আরজি নিয়ে সন্দীপ রায়ের কাছে সুপারস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement