shono
Advertisement

সৌরসেনীর সঙ্গে জমিয়ে প্রেম? নিখিল জৈনের নতুন পোস্টে জল্পনা তুঙ্গে

সৌরসেনীর মধ্যেই নতুন প্রেম খুঁজে পেয়েছেন নিখিল?
Posted: 02:49 PM Apr 13, 2023Updated: 03:29 PM Apr 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরতের প্রাক্তন স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী সৌরসেনী প্রেম করছেন? টলিউডে বহুদিন ধরেই এরকম গুঞ্জন চলছিলই। তবে সম্প্রতি বারাণসীতে গিয়ে নিখিলের কোম্পানির জন্য বিজ্ঞাপনী শুট করতে গিয়ে নাকি সৌরসেনীকে মন দিয়েছেন নিখিল। অন্তত টলিপাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। আর এবার সেই ইঙ্গিতই পাওয়া গেল নিখিলের নতুন পোস্টে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ১৩ এপ্রিল সৌরসেনীর জন্মদিন। আর সেই উপলক্ষে ইনস্টাগ্রামে নিখিল সৌরসেনীকে (Nikhil Jain) ট্যাগ করে লিখলেন, ”শুভ জন্মদিন সৌরসেনী। তোমার মুখে এই ভাবেই সব সময় যেন হাসি লেগে থাকে। তবে অন্ধকার থেকে দূরে থেকো।”

[আরও পড়ুন: শুটিং সেটে বিস্ফোরণের খবর ভুয়ো, ‘সম্পূর্ণ সুস্থ আছি’, টুইট অভিনেতা সঞ্জয় দত্তর ]

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে মালাবদল করেন নুসরত জাহান ও নিখিল জৈন। তারপর দেশে ফিরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশনও লঞ্চ করেছিলেন নুসরত। ২০২০ সালের পুজোর পর থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। রটনা এই ক্ষেত্রে ঘটনায় পরিণত হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। তবে এসব এখন অতীত। গুঞ্জন অনুযায়ী, সৌরসেনীর মধ্য়েই নতুন প্রেম খুঁজে পেয়েছেন নিখিল।

[আরও পড়ুন:  দোহার বিমানবন্দরে ভারতীয় মুদ্রায় শপিং, মোদিকে কুর্নিশ আপ্লুত মিকা সিংয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement