shono
Advertisement

ভিকির হাত ফসকে বলিউডের এই নায়কের ঝুলিতে ‘অশ্বত্থামা’! বড় ঘোষণা প্রযোজনা সংস্থার

মহাভারতের এই চরিত্রকে নিয়ে সিনেমা তৈরির পরিকল্পনা বহুদিন ধরেই চলছে।
Posted: 09:04 PM Mar 19, 2024Updated: 09:04 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাভারতের অশ্বথামা চরিত্রকে নিয়ে তৈরি হবে সিনেমা। আর তাতে অভিনয় করবেন ভিকি কৌশল। এক খবর বহুদিনের। কিন্তু মাঝে জল্পনা শোনা যায়, অশ্বথামার চরিত্রে আর অভিনয় করছেন না ভিকি। সেই খবরেই যেন সিলমোহর পড়ল। এবার পৌরাণিক এই চরিত্র ক্যামেরার সামনে ফুটিয়ে তুলবেন বলিউডেরই আরেক হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

কে তিনি? যিনি ‘কবীর সিং’ও হতে পারেন, আবার রিল লাইফে ‘ফরজি’ নোটের কারবারও করতে পারেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন। শাহিদ কাপুর (Shahid Kapoor)। শচীন বি রবি পরিচালিত ‘অশ্বথামা: দ্য সাগা কন্টিনিউজ’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন ৪৩ বছরের তারকা। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে মঙ্গলবারই এই ঘোষণা করা হয়েছে।

 

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের বিয়ের সানাই, এবার রূপাঞ্জনা-রাতুল, কবে সাতপাকে বাঁধা পড়বেন?]

‘উরি’ ছবির পরিচালক আদিত্য ধর বহুদিন ধরেই অশ্বথামাকে নিয়ে সিনেমা করার কথা ভেবেছিলেন। তাঁর সেই ছবির নাম ছিল ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। তাতেই ভিকির অভিনয় করার কথা ছিল। কিন্তু করোনা আবহে হঠাৎ করেই সেই প্ল্যান থমকে যায়। শোনা যায়, প্রযোজক রনি স্ক্রুওয়ালাও এই ছবি থেকে পিছিয়ে গিয়েছেন। তার পরই আবার খবর মেলে, জিও স্টুডিও আদিত্যর ছবিকে সবুজ সংকেত দেখিয়েছে। আর কাস্টিংয়ে বদল আনা হচ্ছে। সেই সময়, অশ্বথামা হিসেবে রণবীর সিংয়ের নাম শোনা গিয়েছিল।

কিন্তু মঙ্গলবার ‘অশ্বথামা: দ্য সাগা কন্টিনিউজ’ (Ashwatthama: The Saga Continues) সিনেমার ঘোষণা হয়ে গেল। আর নতুন এই ছবির পরিচালক আদিত্য নন, শচীন বি রবি। প্রযোজক হিসেবে রয়েছে বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখের নাম। দুই ছবি কি একই? প্রশ্নের উত্তর ভবিষ্যতেই জানা যাবে। আপাতত শাহিদকে অশ্বথামার চরিত্রে দেখা যাবে, এই খবর নিশ্চিত। আর ছবি তৈরি হবে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায়।

[আরও পড়ুন: প্রকাশ্যেই স্ত্রীর প্যান্ট নামিয়ে নিতম্বে হাত! শালীনতার সীমা ছাড়ালেন তারকা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement