shono
Advertisement

Breaking News

ধুমধাম করে বাড়িতে অমিতাভ বচ্চনের মূর্তি বসালেন প্রবাসী ভারতীয় দম্পতি, খরচ জানেন?

বিশাল একটি কাচের বাক্সের মধ্যে রাখা হয়েছে মূর্তিটি।
Posted: 05:30 PM Aug 29, 2022Updated: 05:30 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে ধুমধাম করে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মূর্তি বসালেন প্রবাসী ভারতীয় দম্পতি। আর তার জন্য খরচ করলেন প্রায় ষাট লক্ষ টাকা। এতেই অবাক নেটিজেনরা।

Advertisement

 

আশির দোরগোড়ায় দাঁড়িয়েও বলিউডের ‘অ্যাংরি ইয়াংম্যান’ অমিতাভ বচ্চন। সারা বিশ্বে তাঁর অনুরাগী রয়েছে। তবে নিউ জার্সির এডিসন শহরের বাসিন্দা রিঙ্কু ও গোপী শেঠের কাছে সিনিয়র বচ্চন দেবতুল্য। তাঁদের জীবনের প্রতিটি মুহূর্তের সঙ্গে জড়িয়ে রয়েছে। তাই বাড়ির সামনেই প্রিয় তারকার মূর্তি বসিয়েছেন। বিশাল একটি কাচের বাক্সের মধ্যে রাখা হয়েছে মূর্তিটি। 

[আরও পড়ুন: ক্ষমতার লড়াইয়ে ষড়যন্ত্রের প্যাঁচ কীভাবে হল আরও জটিল? পড়ুন ‘মহারানি সিজন ২’র রিভিউ]

গোপীর পরিবারের নামে টুইটার প্রোফাইল রয়েছে। তাতেই মূর্তির ছবি আপলোড করা হয়েছে। জানা গিয়েছে, শনিবার ধুমধাম করে মূর্তি উন্মোচন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্থানীয় কমিউনিটি নেতা অ্যালবার্ট জাসানি। তিনিই মূর্তি উন্মোচন করেন। গোপী ও তাঁর পরিবারের সকলেই সেজেগুজে মূর্তির সামনে পোজ দেন। নাচ-গানের জমকালো অনুষ্ঠানের আয়োজন হয়েছিল বলে খবর। যার অঙ্গ ছিলেন বিগ বি-র প্রবাসী অনুরাগীরা। 

এদিকে ফের করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন বলিউডের শাহেনশা। গত মঙ্গলবার রাতে টুইট করে নিজেই অনুরাগীদের জানান এই খবর। টুইটারে লেখেন, “আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। তার রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে কোভিড টেস্ট করিয়ে নেবেন।” তারকা বাড়িতেই আইসোলেশনে নাকি হাসপাতালে ভরতি হয়েছেন, সে বিষয়ে স্পষ্ট কোনও খবর পাওয়া যায়নি। তবে তাঁর আরোগ্য কামনায় প্রার্থনা করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement