shono
Advertisement

দেশভক্তি না বিশ্বাসঘাতকতা? টানটান রহস্য তাব্বু-আলির ‘খুফিয়া’য়, চমক আজমেরি হক বাঁধন

রহস্যের মারপ্যাঁচে সিক্রেট এজেন্টদের গল্প বলেছেন পরিচালক-প্রযোজক বিশাল ভরদ্বাজ।
Posted: 01:38 PM Sep 18, 2023Updated: 01:38 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যের মারপ্যাঁচ বেশ ভালই জানেন পরিচালক-প্রযোজক বিশাল ভরদ্বাজ (Vishal Bharadwaj)। ডার্ক ফিল্ম তৈরিতে সিদ্ধহস্ত তিনি। সেই তালিকায় নতুন সংযোজন ‘খুফিয়া’ (Khufiya)। দেশের গুপ্তচরদের টানটান কাহিনি তৈরি করেছেন তিনি। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তাব্বু, আলি ফজল, ওয়ামিকা গাব্বি। এঁদের সঙ্গেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

Advertisement

 

সোমবার প্রকাশ্যে এল ‘খুফিয়া’র ট্রেলার। ছবিতে সিক্রেট এজেন্টের চরিত্রে দেখা যাচ্ছে তাব্বুকে। যার নাম কৃষ্ণা মেহরা। এজেন্সির মধ্যে রয়েছে এক বিশ্বাসঘাতক। কে সে? রবি মোহন (আলি ফজলের চরিত্র) নয়তো? এই প্রশ্নের উত্তর পেতে রবির গোটা পরিবারের উপর নজরদারি শুরু করে কৃষ্ণা ও তার দল। কোন পথে এগোয় এই তদন্ত? তা নিয়েই তৈরি বিশাল ভরদ্বাজের ছবি।

[আরও পড়ুন: ‘হোটেলের ঘরে নায়কের সঙ্গে ৪ ঘণ্টা সায়ন্তিকা! পোশাক নিয়ে চম্পট’, বিস্ফোরক প্রযোজক]

ছবিতে আলির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ওয়ামিকা গাব্বি। বলিউডে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন ‘জুবিলি’, ‘চার্লি চোপড়া’ খ্যাত অভিনেত্রী। তাব্বু, আলি ফজলের মতো পোড় খাওয়া অভিনেতাদের পাশেও নজর কেড়েছেন। চমকে দিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। বেশ বলিষ্ঠ চরিত্রে রয়েছেন তিনি। ট্রেলারে এমন আভাসই মিলছে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আশিস বিদ্যার্থী।

২০২১ সালে এই ছবির ঘোষণা করা হয়েছিল। সে বছরের অক্টোবর মাসে শুরু হয়েছিল শুটিং। ২০২২ সালের এপ্রিল মাসে ছিল শুটিংয়ের ফাইনাল শিডিউল। তারপর হয় পোস্ট প্রোডাকশনের কাজ। আগামী ৫ অক্টোবর থেকে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ‘খুফিয়া’। আলির চরিত্র আদৌ বিশ্বাসঘাতক না দেশপ্রেমী, সেদিনই এই রহস্য ফাঁস হবে।

[আরও পড়ুন: ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে সানগ্লাস, ‘অ্যানিম্যাল’-এর নতুন পোস্টারে রোমহর্ষক রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement