shono
Advertisement

ইনস্টাগ্রামে শেষ ছবি পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে, প্রয়াত ‘OMG 2’ সিনেমার অভিনেতা

গত মাসেই মুক্তি পায় অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠি অভিনীত 'OMG 2'।
Posted: 09:04 PM Sep 16, 2023Updated: 09:15 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত ‘OMG 2’ সিনেমার অভিনেতা সুনীল শ্রফ (Sunil Shroff)। বলিউডের একাধিক সিনেমায় তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি কাজ করেছেন বিজ্ঞাপনে। কীভাবে অভিনেতার মৃত্যু তা জানা যায়নি। তবে মুম্বইয়ের সিনে অ্যান্ড টিভি আর্স্টিস্টস অ্যাসোসিয়েশনের (CINTAA) পক্ষ থেকে এই খবর জানিয়ে শোকপ্রকাশ করা হয়েছে।

Advertisement

গত ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পায় ‘OMG 2’। অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠি অভিনীত এই ছবিতে স্কুল প্রিন্সিপালের চরিত্রে অভিনয় করেন সুনীল শ্রফ। ‘সিদ্দত’ সিনেমায় তাঁকে দেখা গিয়েছিল মোহিত রায়না অভিনীত চরিত্রের বাবা হিসেবে। এছাড়াও বহু বিজ্ঞাপনে কাজ করেছেন সুনীল শ্রফ। রশ্মিকা মন্দানার সঙ্গেও এক বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: অজয়-অক্ষয়-দীপিকা-রণবীরের মহাজোট! রণহুঙ্কার ছেড়ে শুরু ‘সিংহম এগেইন’]

কীভাবে প্রবীণ অভিনেতার মৃত্যু হয়েছে তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ইনস্টাগ্রামে তাঁর শেষ পোস্ট ১৬ আগস্টের। আর তা অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে। মনে করা হচ্ছে, এই পোস্টের পরই অসুস্থ হয়ে পড়েন সুনীল শ্রফ।

সোশাল মিডিয়া প্রোফাইল দেখলে বোঝা যায়, খোলা মনে জীবনকে আপন করে নিতে ভালবাসতেন সুনীল শ্রফ। এই বয়সেই বিন্দাস হয়ে নাচতেন, আবার শরীরচর্চাও করতেন। CINTAA-র সদস্য ছিলেন না সুনীল শ্রফ। তবে অভিনেতার প্রয়াণে সংস্থার পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ করা হয়েছে।

[আরও পড়ুন: সাংসদ এবার পুলিশ সুপারের চরিত্রে, নন্দিতা-শিবুর জন্য বুলেট চালানোও শিখেছেন মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement