shono
Advertisement

OMG! শিশু বাহুবলী আসলে ছিল এই কন্যাসন্তান!

কেমন করে শুরু হল এই ইতিহাস? The post OMG! শিশু বাহুবলী আসলে ছিল এই কন্যাসন্তান! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:03 PM May 08, 2017Updated: 01:33 PM May 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর এতদিন কেটে গিয়েছে। উপার্জনের নিরিখে আয়ের পরিমাণ ১০০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। এখনও বাহুবলী ‘হ্যাং ওভার’ থেকে বেরিয়ে আসতে পারেননি দর্শকরা। বিদেশের মাটিতেও ছড়িয়ে পড়েছে রাজামৌলি অ্যান্ড কোম্পানির মহিমা। প্রচারের এই মহাজগৎ থেকে বাদ যায়নি কেউই। প্রভাস, রাণা, অনুষ্কা, তমন্না, সত্যরাজ থেকে রামাইয়া – সকলেই প্রশংসিত হয়েছেন আলোচক-সমালোচক মহলে। কিন্তু একজনের পরিচয় এতদিন আধারেই রয়ে গিয়েছে।

Advertisement

[বহুতলের দেওয়ালে ধাক্কা, মৃত অন্তত ৪০০ পরিযায়ী পাখি]

চেহারায় ছোট হলেও ‘বাহুবলী’র দুই পর্বেই তার ভূমিকা ছিল অপরিহার্য। তাকে ছাড়া সিনেমা অসম্পূর্ণই থেকে যেত। যাকে তুলে ধরেই সকলের সামনে মহেন্দ্র বাহুবলীকে মাহিষমতীর রাজা ঘোষণা করেছিলেন রাজমাতা শিবগামী। মনে পড়ছে সেই ছোট্ট শিশুটিকে? বাহুবলী: দ্য বিগিনিং-এর প্রথম দৃশ্যও তাকে দিয়েই শুরু হয়েছিল। জানেন কে সেই শিশু? কীইবা তার পরিচয়। মাহিষমতী সাম্রাজ্যের উত্তরাধিকারী হিসেবে যাকে তুলে ধরা হয়েছিল। সেই শিশু মহেন্দ্র বাহুবলীর আসল নাম অক্ষিতা ভালস্লান। আজ্ঞে হ্যাঁ, আসলে শিশুপুত্র নয়, কন্যাসন্তান সে।

এক সর্বভারতীয় সংস্থার দাবি, মাত্র ১৮ দিনের ছিল অক্ষিতা। যখন সে মহেন্দ্র বাহুবলীর চরিত্রে শুটিং করেছিল। পাঁচ দিন ধরে চলেছিল সেই শুট। সেটের সবার আদরের পাত্রী হয়ে উঠেছিল সহজেই। বিশেষ করে বাহুবলী প্রভাসের। সম্প্রতি এক শিশুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি একটি ছবি পোস্ট করেছিলেন প্রভাস। তাকেই অক্ষিতা বলে দাবি করা হচ্ছে। অনেকে আবার শিশুটিকে প্রভাসের কোনও ফ্যান বলেও মনে করছে।

#throwback #cutenessoverload #prabhas #withcutebaby #baahubali2 #onsets

A post shared by Prabhas Raju Uppalapati (@prabhas_raju) on

তবে সূত্রের খবর ‘বাহুবলী’র কেরল এলাকার এক প্রোডাকশন ডিজাইনারের কন্যা অক্ষিতা। প্রথম দেখাতেই যাকে ছোট্ট বাহুবলীর চরিত্রে পছন্দ হয়ে গিয়েছিল রাজামৌলির। আর তা থেকেই শুরু হয়েছিল মাহিষমতীর ইতিহাস। যা এখন বক্স অফিসের ঐতিহ্যে পরিণত হয়েছে।

[আসছে না ‘বাহুবলী ৩’, নিশ্চিত করলেন চিত্রনাট্যকার]

The post OMG! শিশু বাহুবলী আসলে ছিল এই কন্যাসন্তান! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার