shono
Advertisement

OMG! বাংলার জনপ্রিয় নায়িকা ‘গ্যাংস্টার’-এর প্রস্তাব ফেরাতেই বলিউডে ভাগ্য খুলেছিল কঙ্গনার!

কে এই নায়িকা?
Posted: 10:19 AM Aug 09, 2023Updated: 10:19 AM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়া বড়ই আজব। কার ভাগ্যে কখন কী থাকে কেউ বলতে পারে না। এই যেমন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এক নয়, দুই বাঙালির সৌজন্যে তাঁর বলিউডে পথ চলা শুরু হয়েছিল। একজন পরিচালক অনুরাগ বসু, অন্যজন এই সময়ের জনপ্রিয় নায়িকা।

Advertisement

কে সেই নায়িকা? মল্লিক বাড়ির মেয়ে। হ্যাঁ, কঙ্গনার আগে ‘গ্যাংস্টার’ ছবির নায়িকা হওয়ার প্রস্তাব কোয়েল মল্লিককেই (Koel Mallick) নাকি দিয়েছিলেন পরিচালক অনুরাগ বসু। তবে কোয়েল তা ফিরিয়ে দেন। কারণ ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপত্তি ছিল নায়িকার। কোয়েল না বলার পরই কঙ্গনার ভাগ্যের শিঁকে ছেড়ে। নায়িকা হিসেবে তিনি নির্বাচিত হন।

[আরও পড়ুন: মুক্তি পাচ্ছে মেগাস্টার রজনীকান্তের ‘জেলার’, বড় ঘোষণা চেন্নাই-বেঙ্গালুরুর অফিসপাড়ায়]

২০০৬ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল অনুরাগ বসু পরিচালিত ‘গ্যাংস্টার’। ইমরান হাসমি ও শাইনি আহুজার পাশাপাশি সিমরন হিসেবে অভিনয় করেন কঙ্গনা। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী। সে বছর ফিল্মফেয়ারের অনুষ্ঠানে সেরা নবাগতা অভিনেত্রীর অ্যাওয়ার্ডও পেয়েছিলেন কঙ্গনা। তাতেই বলিউডে তাঁর সাফল্যের যাত্রা শুরু হয়।

এখন কঙ্গনা নিজগুণে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর তকমা পেয়েছেন। নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন। শোনা যায়, মুক্তির পর ‘গ্যাংস্টার’ দেখেছিলেন কোয়েল। পরে নাকি মজার ছলে পরিচালক অনুরাগ বসুকে বলেছিলেন, তিনি ‘গ্যাংস্টার’-এর প্রস্তাব না ফেরালে বলিউড একজন দারুণ অভিনেত্রীকে হারাত।

[আরও পড়ুন: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement