shono
Advertisement

বেঙ্গালুরুতে ‘জওয়ান’ ঝড়, রাস্তায় বাইক নিয়ে শতাধিক শাহরুখভক্ত, ভাইরাল ভিডিও

মঙ্গলবারই ছবির নতুন গান প্রকাশ্যে আসবে।
Posted: 06:19 PM Aug 28, 2023Updated: 06:19 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র ১০টা দিন। তারপরই বড়পর্দায় ‘জওয়ান’ ধামাকা। প্রিভিউতেই ঝড় তুলেছিলেন শাহরুখ (Shah Rukh Khan)।  এবার বিগস্ক্রিনের পালা। তার জন্য সাজো সাজো রব। শাহরুখভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। যা দেখা গেল বেঙ্গালুরুর রাস্তায়। কিং খানের শতাধিক ‘ফ্যান’ বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলেন রাস্তায়। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

‘পাঠান’ সুনামির পর থেকেই ‘জওয়ান’-এর (Jawan) অপেক্ষায় ছিলেন শাহরুখ অনুরাগীরা। আগামী ৭ সেপ্টেম্বর সেই অপেক্ষার অবসান হতে চলেছে। তার জন্য এখন থেকেই উৎসব শুরু হয়ে গিয়েছে। হলুদ টি-শার্ট পরে বেঙ্গালুরুর রাস্তায় নেমে পড়েছিলেন শাহরুখের একশোরও বেশি ‘জাবড়া ফ্যান’। প্রত্যেকের টি-শার্টে ছিল ‘জওয়ান’ ছবির পোস্টার। বাইক থেকে নেমে ছবির গানে নেচেও ওঠেন অনেকে।

 

[আরও পড়ুন: কালো মনোকিনিতে নেশাতুর চোখ, জন্মদিনের পোস্টে আগুন ঝরালেন রোশনি]

অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দীপিকা পাড়ুকোনকেও দেখা যায়। ট্রেলারেও রয়েছেন অভিনেত্রী। তবে সূত্রের খবর, ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকা।
প্রসঙ্গত, সাতটি বদলের বিনিময়ে সেন্সরের U/A সার্টিফিকেট পেয়েছে শাহরুখের ছবি।

শোনা গিয়েছে, ছবিতে একটি আত্মহত্যার দৃশ্য রয়েছে। তার সময় কমানো হয়েছে। মাথা কেটে ফেলার মতো দৃশ্য বাদ দিতে বলা হয়েছে। ছবির একটি জায়গায় ভারতের মাননীয় রাষ্ট্রপতির কথা বলা হয়েছে। তা বদল করে প্রদেশের প্রধান করতে বলা হয়েছে। ‘পয়দা হোকে’র মতো শব্দ সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। ‘উংলি করনা’র মতো শব্দ পালটে অন্য সংলাপ দিতে বলা হয়েছে। NSG-র রেফারেন্স দেওয়া হয়েছিল ছবিতে। তাও বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর। সে যাই হোক, মঙ্গলবার ছবির নতুন গান ‘রামাইয়া ভাস্তাভাইয়া’ প্রকাশ করা হবে। গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচান্দের, বিশাল দদলানি ও শিল্পা রাও।

 

[আরও পড়ুন: ‘সহজ পাঠের গপ্পো’র এত বছর পরও কেন শুরু হল না নতুন ছবির কাজ? জবাব দিলেন পরিচালক ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement