shono
Advertisement

Parambrata Chatterjee Piya Chakraborty: আজই গোধূলি লগ্নে বিয়ে পরমব্রত-পিয়ার, টলিপাড়ার ‘মোস্ট এলিজেবল’ ব্যাচেলরের মাথায় টোপর!

আজ শুভ মহরতেই পরম হবেন পিয়ার।
Posted: 09:08 AM Nov 27, 2023Updated: 02:37 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৭ নভেম্বর, সোমবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পিয়া-পরমব্রত। মাসখানেক আগেই রটে গিয়েছিল যে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) নাকি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে বিয়ে করে ফেলেছেন। তবে এবার আর রটনা নয়! সংবাদ প্রতিদিন ডট ইন-এর খবরে সিলমোহর, আজই গোধূলি লগ্নে টলিপাড়ার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলরের’ মাথায় টোপর উঠতে চলেছে। 

Advertisement

এক বছর ধরেই গুঞ্জন যে পিয়া-পরমব্রত একে-অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও সেপ্রসঙ্গে কোনওদিন খোলাখুলি কথা বলেননি কেউই। তবে অরিন্দম শীলের ‘ফেলুদা’র শুটিংয়ের সময়ে পিয়া চক্রবর্তী (Piya Chakraborty) দিন দুয়েকের জন্য সিকিমে গিয়েছিলেন। সেই খবরও টলিপাড়ায় ছড়াতে সময় নেয়নি। শোনা যায়, ২০২১ সালে পরমব্রতর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার জন্যই নাকি সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে। যদিও এপ্রসঙ্গে কোনওদিনই কেউ কোনও মন্তব্য করেনি। তবে অতীত, তিক্ত অভিজ্ঞতা সব পেরিয়ে আজ পিয়া চক্রবর্তীর জীবনের বিশেষ দিন। পরমব্রতর সঙ্গে বিয়ে করতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: বাবার থেকেও শ্বশুর আপন! মহেশ ভাটের কোন কথায় কেঁদে ফেললেন রণবীর কাপুর?]

টলিপাড়ার কারা আমন্ত্রিত? খুব এলাহি আয়োজন নয়। বরং ঘরোয়াভাবেই পিয়া-পরমব্রত বিয়ে করতে চলেছেন। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হতে চলেছে। টলিপাড়ার কোনও তারকাই সেভাবে আমন্ত্রিত নন।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল গার্হস্থ্য হিংসায় ভরা! নারীবিরোধী’, রণবীরের ছবিতে কাঁচি ব্রিটিশ সেন্সরের? ফাঁস স্পয়লারও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement