shono
Advertisement

নিজের বিরুদ্ধেই মামলা দায়ের করলেন পরমব্রত চট্টোপাধ্যায়! বলিউডে বিপত্তি?

শুক্রবার বড় ঘোষণা অভিনেতার।
Posted: 03:55 PM Jul 07, 2023Updated: 03:55 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিথ্যের জঞ্জাল ভরা দুনিয়ায় সত্যের জন্য লড়াই। তাই বলে নিজের বিরুদ্ধেই মামলা দায়ের? এমন অবাক করা কাণ্ড ঘটিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে রিয়েল লাইফে নয় রিল লাইফে। তাঁর নতুন হিন্দি ছবি ‘অবস্তি ভার্সেস অবস্তি’তে এমন ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। প্রথমবার হিন্দি সিনেমার মলাটচরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়।

Advertisement

শুক্রবার ‘অবস্তি ভার্সেস অবস্তি’র ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন অভিনেতা। সেখানেই আইনজীবীর ড্রেসকোডে দেখা গেল পরমব্রতকে। সেই সঙ্গে গল্পের ইঙ্গিতও দিয়ে দিলেন খানিকটা। বর্তমান প্রেক্ষাপটে যেখানে একে-অপরের দোষ-অপরাধের দিকে আঙুল তুলতে ব্যস্ত গোটা দুনিয়া, সেখানেই এক অতীব সৎ উকিল কিনা নিজের বিরুদ্ধেই মামলা দায়ের করে বসলেন! ফার্স্টলুক ভিডিওর নেপথ্যেও শোনা গেল এমন বিচারপতির কণ্ঠ, যিনি বলছেন, ‘আমি নিজের ৩৫ বছরের কেরিয়ারে এহেন কেস দেখিনি।’

উল্লেখ্য, প্রথমবার হিন্দি সিনেমার মুখ্য চরিত্রে অভিনয়, অতঃপর এটা যে পরমব্রত চট্টোপাধ্যায়ের জন্য গুরুদায়িত্ব, তা বলাই বাহুল্য। এই ছবিতে কিশোর অবস্তি নামে এক উকিলের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। পরিচালনা করেছেন কন্নড় সিনেপরিচালক পবন কুমার। এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক। পবনের মন্তব্য, “কন্নড় ইন্ডাস্ট্রির থেকে অনুপ্রেরণা নিয়ে বলিউডে কাজ শুরু করলাম। আমার বিশ্বাস আমার এই গল্পের সঙ্গে দর্শকরা একাত্মবোধ করতে পারবেন।”

[আরও পড়ুন: টলিউডের অ্যান্থোলজি ফিল্মে ঋতুপর্ণা সেনগুপ্ত, অভিনয়ের জন্য নেবেন না কোনও পারিশ্রমিক]

টলিউডের পাশাপাশি অভিনেতা এখন বলিউডেও বেজায় ব্যস্ত। কলকাতা-মুম্বই দৌঁড়োদৌঁড়ি করছেন। তার মাঝেই বলিউডে নতুন চমক নিয়ে হাজির পরমব্রত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘ব্যঙ্গ, রঙ্গ সম্মেলন কোথায় হয় বদ্দা?’, বঙ্গ সম্মেলন নিয়ে চলতি দক্ষযজ্ঞের মাঝেই ‘ঘি’ ঋত্বিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement