shono
Advertisement

একের পর এক নতুন সিরিয়ালের ভরাডুবি, দর্শক টানতেই কি ফিরছে ‘বোঝেনা সে বোঝেনা’?

জুলাই মাস থেকেই আবার দেখা যাবে অরণ্য-পাখির প্রেমের গল্প।
Posted: 03:54 PM Jun 26, 2023Updated: 03:54 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিঠাই’-এর যাত্রা শেষ হয়েছে। ‘মেয়েবেলা’র গল্পেও ইতি। ওদিকে আবার ‘সোহাগ জল’ও নাকি শেষের পথে, শোনা যাচ্ছে এমন জল্পনা। একের পর এক নতুন সিরিয়াল যেখানে হালে পানি পাচ্ছে না সেখানে চ্যানেলগুলি যেন পুরনো সিরিয়ালেই ভরসা রাখছে। ছোটপর্দায় আবার দেখা যাবে যশ-মধুমিতার ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena)।

Advertisement

প্রায় দশ বছর আগে ২০১৩ সালে স্টার জলসায় শুরু হয়েছিল ‘বোঝেনা সে বোঝেনা’। বদরাগী অরণ্য সিংহ রায় আর মিষ্টি পাখি ঘোষ দস্তিদারের প্রেম তুমুল জনপ্রিয় হয়েছিল। বলতে গেলে এই সিরিয়াল যশ ও মধুমিতার কেরিয়ারের সাফল্যের কিছু ভাগ অন্তত নিতে পারে। এই জুটির অনস্ক্রিন রসায় আজও দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়।

[আরও পড়ুন: কেরলের পর ছত্তিশগড়, এবার মাওবাদী আন্দোলনের রোমহর্ষক বাস্তব সুদীপ্ত সেনের ছবিতে]

সেই পুরনো ধারাবাহিক আবারও স্টার জলসার পর্দায় ফিরছে। আগামী ৩রা জুলাই থেকে দেখা যাবে ধারাবাহিকটি। সোম থেকে রবি প্রতিদিন রাত এগারোটা থেকে। আধ ঘণ্টা নয় এক ঘণ্টা ধরে দেখানো হবে দুষ্টু-মিষ্টি এই প্রেমের কাহিনি। তা নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ প্রচুর। অনেকেই পুরনো সিরিয়াল দেখবেন বলে জানিয়েছেন কমেন্টবক্সে।

প্রসঙ্গত, বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’ ও ‘জগদ্ধাত্রী’। বাকি সিরিয়ালের জায়গায় খুব একটা হেরফের হয়নি। এমন পরিস্থিতিতে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘বোঝেনা সে বোঝেনা’-র মতো পুরনো সিরিয়াল কতটা কাজে দেয় সেটাই দেখার।

[আরও পড়ুন: সৃজিতের কাছে জামা চাইলেন স্বস্তিকা! অতীত ভুলে কি পুরনো ‘বন্ধুত্ব’ ফিরছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement