shono
Advertisement

ছেলে সুস্থ হতেই কলকাতা ভ্রমণে পরীমণি, ফেসবুকে ‘আদর’ পাঠিয়ে দায়িত্ব সারলেন বাবা রাজ!

ছেলেকে নিয়ে হলুদ ট্যাক্সিও চড়লেন পরীমণি।
Posted: 07:08 PM Jan 25, 2024Updated: 07:08 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে রাজ্যের চিকিৎসা করাতে কলকাতায় হাজির হয়েছিলেন পরীমণি। ফেসবুকে সেকথা জানিয়ে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি ফেসবুকেই জানালেন, ছেলে এখন সুস্থ। আর তাই ছেলেকে নিয়েই কলকাতা ভ্রমণে পরীমণি। চড়লেন হলুদ ট্যাক্সিও।

Advertisement

পরীমণি ফেসবুকে লিখলেন, ”গত বার যখন কলকাতা এসেছিলাম তখন এয়ারপোর্ট থেকে বাজানকে একটা খেলনা ট্যাক্সি কিনে দিয়েছিলাম। যদিও তখন গাড়ি নিয়ে খেলতে পারার বয়সে ছিলো না সে। তাই খেলনা টা আমি তুলে রেখেছিলাম। এখন সে গাড়ি নিয়ে খুব খেলে। তার সব গাড়ির ভেতর ওই ট্যাক্সি টাও তার বেশ পছন্দের একটা। এবার সে যখন সত্যি ট্যাক্সি দেখলো খুব এক্সাইটেড হয়ে আমাকে বোঝানোর চেস্টা করছিলো আরে এটা তো আমি চিনি! এটা দিয়ে তো আমি খেলি।”

[আরও পড়ুন: TRP তালিকায় প্রথম স্থান ধরে রাখতে পারল ‘জগদ্ধাত্রী’, দ্বিতীয়-তৃতীয় স্থানে কোন সিরিয়াল?]

অন্য়দিকে, রাজ্যের বাবা শরিফুল রাজের কোনও পাত্তাই ছিল না এতদিন। সন্তান যে অসুস্থ, তা নিয়েও পোস্ট দেখা যায়নি তাঁর। তবে ছেলেকে নিয়ে এবার পোস্ট দিলেন রাজ। ইমোজির মধ্যে দিয়ে আদর পাঠালেন তিনি।

কয়েকদিন আগে ছেলের শরীর খারাপ নিয়ে পরীমণি ফেসবুকে লিখেছিলেন, ”শীত কালে সবাই খাবার দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া,ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমান মানে দুই একটা বাইট নিয়েছিলো। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালক সহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকভার করলেও পুন্য এখনো হসপিটালাইজড! নানু বাড়ি থেকে ভীষন রকম গুড এনার্জী নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করবো ভাবছিলাম।”

[আরও পড়ুন: অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কে চিড়! সলমন আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন, ‘প্রাক্তন হিসেবে…’]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement