গর্ভবতী অবস্থাতেই ফের বিয়ে করতে চলেছেন এষা!

03:18 PM Oct 04, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় নয় মাসের গর্ভবতী। যে কোনও দিন প্রসব বেদনা উঠতে পারে। এরমধ্যেই ফের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন এষা দেওল। এমন অবস্থায় হঠাৎ এ সিদ্ধান্ত কেন নিলেন হেমা-কন্যা? স্বামী ভরত তখতানির সঙ্গে বিচ্ছেদই বা হল কবে? আবার কাকে বিয়ে করতে চললেন? খবর চাউর হওয়া মাত্র এই সব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নাহ, ভয় পাওয়ার কোনও কারণ নেই। হেমা-কন্যার সুখের সংসার সুখেই আছে। আর এই পুনর্বিবাহ সে সুখেরই প্রতিফলন। কারণ ভরতকেই ফের বিয়ে করতে চলেছেন এষা। আর এ বিয়ে তিনি করতে চলেছেন শ্বশুরবাড়ির প্রথা মেনেই। আসলে সিন্ধি মতে যখন গর্ভবতীদের সাধ দেওয়া হয়। তার কিছু অন্যরকম নিয়ম থাকে। যে নিয়মে স্বামীর সঙ্গেই ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন মহিলারা। তবে এ বন্ধন সাতটি পাকের হয় না, হয় কেবল তিনটি পাকে। যাতে স্বামী-স্ত্রীর বন্ধন আরও মজবুত হয় এবং আগত সন্তানও ভাল থাকে।

[কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি]

Advertising
Advertising

ছোটবেলায় একই স্কুলে পড়তেন ভরত ও এষা। কিন্তু প্রেমে তাঁরা পড়েন ২০১১ সালে হেমার পরিচালিত ‘টেল মি ও খুদা’র সেটে। এক বছরের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেন দু’জনে। এখন পরিবারে নতুন অতিথি আগতপ্রায়। তাকে স্বাগত জানানোর জন্য প্রচুর আয়োজন হচ্ছে তখতানি বাড়িতে। সম্প্রতি গ্রিস থেকে ফটোশুট সেরে এসেছেন হবু বাবা-মা। এবার ২৭ আগস্ট নতুন করে সারবেন বিয়ে।

So hot/ feels like summertime/ Mumbai rains where are you?

☉☉☉ #mumbairains #monsoon #feelslikesummer

A post shared by Esha Deol (@imeshadeol) on

[লাল বিকিনিতে সোশ্যাল সাইটে ঝড় তুলেছেন এই অভিনেত্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[খোদ সলমনের কড়া চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post গর্ভবতী অবস্থাতেই ফের বিয়ে করতে চলেছেন এষা! appeared first on Sangbad Pratidin.

Tags :
Advertisement
Next