shono
Advertisement

গাড়ির ভিতরে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা নিকের, বিরক্ত প্রিয়াঙ্কা, দেখুন ‘লাভ এগেইন’-এর ট্রেলার

ছবিতে রয়েছে আরও চমক।
Posted: 01:48 PM Feb 15, 2023Updated: 01:48 PM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির ভিতরে প্রিয়াঙ্কার দিকে এগিয়ে গেলেন নিক জোনাস (Nick Jonas)। ঠোঁটের কাছে নিয়ে গেলেন ঠোঁট। কিন্তু এ ঘনিষ্ঠতা পছন্দ নয় প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra)। বেজায় বিরক্ত অভিনেত্রী। কেন? ‘লাভ এগেইন’ (Love Again) সিনেমার জন্য। তার ট্রেলারেই দেখা গেল তারকা যুগল। 

Advertisement

আদতে সিনেমার নায়িকা প্রিয়াঙ্কা। নিক তাতে রয়েছেন ক্যামিও চরিত্র। কাহিনি অনুযায়ী, প্রেম ভেঙে যাওয়ার পর বন্ধুর প্ররোচনায় ব্লাইন্ড ডেটে যায় প্রিয়াঙ্কার চরিত্র মীরা।  সেখানেই নিকের চরিত্রের সঙ্গে তার দেখা যায়। অর্থাৎ এই বিরক্তি প্রিয়াঙ্কার নয়, তাঁর রিল লাইফ চরিত্র মীরার। 

[আরও পড়ুন: ‘আমার তরফ থেকে জ্যাকলিনকে প্রেমদিবসের শুভেচ্ছা জানিও’, আরজি জেলবন্দি সুকেশের]

জেমস সি. স্ট্রস পরিচালিত ছবি ‘লাভ এগেইন’-এর ট্রেলার ভ্যালেন্টাইনস ডে-র দিনই প্রকাশ্যে এসেছে। ছবিতে প্রিয়াঙ্কার নায়ক ‘আউটল্যান্ডার’ খ্যাত স্যাম হিউটন। তাঁর চরিত্রের নাম রব বার্নস। পেশায় সাংবাদিক রবকে অফিসের কাজের জন্য একটি ফোন দেওয়া হয়। ঘটনাচক্রে সেই ফোন মীরার প্রাক্তন প্রেমিকের। যাকে একের পর এক মেসেজ পাঠাতে থাকে সে। মীরার মেসেজ দেখে ভাল লেগে যায় রবেন। নিজের অজান্তেই তাকে ভালবেসে ফেলে। মীরার সঙ্গে দেখাও হয় তার। কিন্তু সেই যে মীরার মেসেজগুলো পাচ্ছে, তা জানাতে পারে না।

 

নতুন এই ছবির আরও বড় চমক সিলিন ডিওন। হ্যাঁ, ‘টাইটানিক’ সিনেমার সুরে যে কণ্ঠ সারা বিশ্বকে মুগ্ধ করছিল। সেই সংগীতশিল্পীকেই ছবিতে দেখা যাচ্ছে গুরুত্বপূর্ণ চরিত্রে। নিজের চরিত্রেই অভিনয় করেছেন কিংবদন্তি। ১২ মে আমেরিকার পাশাপাশি ভারতেও নাকি মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ‘আমার থেকেও ভাল…’, কোহলিদের ‘পাঠান ডান্স’-এর ভিডিও দেখে মুগ্ধ শাহরুখ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement