shono
Advertisement

কালো কোট গায়ে চড়িয়ে উকিল হলেন প্রিয়াঙ্কা ও গৌরব, কেন জানেন?

এজলাসের বাইরে কী করছেন দুই তারকা?
Posted: 07:20 PM Jun 28, 2021Updated: 10:07 PM Jun 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালো কোট গায়ে চড়িয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সঙ্গে রয়েছেন গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty)। আইনজীবীর সাজেই পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবির শুটিং শুরু করলেন দুই তারকা।

Advertisement

অতিমারী (Pandemic) পরিস্থিতিতে শুটিং শুরু করে খুশি প্রিয়াঙ্কা। নিজের ও গৌরবের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “তিনটে শব্দ শুনলে দারুণ আনন্দ হয়: লাইট, ক্যামেরা, অ্যাকশন। আবার ফ্লোরে ফিরেছি। নতুন ছবি নির্ভয়ার শুটিংয়ের ছবি শেয়ার করলাম। অংশুমান প্রত্যুষের পরিচালনায় শুটিং হচ্ছে।”

[আরও পড়ুন: কসবার ক্যাম্পে ভুয়ো টিকা নেওয়ার পর অসুস্থ মিমির আসলে কী হয়েছে? জানালেন মুখ্যমন্ত্রী]

এর আগে জিৎ-মিমি অভিনীত ‘বাজি’ ও নুসরত-যশ-মিমি অভিনীত ‘SOS কলকাতা’র মতো বাণিজ্যিক ছবি তৈরি করেছেন অংশুমান। তবে ‘নির্ভয়া’ (Nirbhaya) বাস্তববাদী ছবি বলেই শোনা গিয়েছে। উল্লেখ্য, নির্ভয়া শব্দটি শুনলেই ২০২১ সালের ডিসেম্বরে দিল্লির গণধর্ষণের ঘটনা মনে পড়ে যায়। সেই সময় সারা দেশে নির্ভয়া নামেই পরিচিত হয়েছিলেন নিগৃহীতা তরুণী। অতএব এ ছবির কাহিনিও ধর্ষণের প্রেক্ষাপটে বলেই মনে করা হচ্ছে। শোনা গিয়েছে, শুধু ধর্ষণ নয় সেই মামলার সঙ্গে জড়িত মানুষদের মানসিক পরিস্থিতিও তুলে ধরা হবে ছবিতে।

‘নির্ভয়া’র চিত্রনাট্য ও সংলাপ অংশুমান প্রত্যুষই লিখেছেন। গৌরব-প্রিয়ঙ্কা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), শান্তিলাল মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী। সুরক্ষাবিধি মেনেই ছবির শুটিং হচ্ছে। শুটিংয়ের ফাঁকে প্রিয়াঙ্কার সঙ্গে মজার ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা মিত্রও।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে বেলি ডান্স, ভিডিও পোস্ট করতেই কটাক্ষের শিকার অভিনেত্রী দেবলীনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement