shono
Advertisement

Breaking News

এক ঘুসিতে ভেঙে ফেলে পাঁচিল, আসছে নতুন সিরিয়াল ‘ফুলকি’, প্রকাশ্যে আগাম ঝলক

এবার ছোটপর্দায় দেখা যাবে এক বক্সারের কাহিনি।
Posted: 12:08 PM Apr 03, 2023Updated: 01:40 PM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও এক নতুন ধারাবাহিক আসছে Zee বাংলায়। এবার দেখা যাবে এক বক্সারের কাহিনি। যার নাম ‘ফুলকি’ (Phulki)। কবে থেকে ধারাবাহিকটি দেখা যাবে তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে আগাম ঝলক প্রকাশ্যে এসেছে।

Advertisement

আগাম এই ঝলকে প্রথমেই ফুলকিকে দৌড়তে দেখা যাচ্ছে। আর নেপথ্যে চলছে অশোকনগরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ঘোষণা। ঘোষণায় জানানো হয় বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতায় বক্সিংয়ে যে জিতবে সে পাবে ১০ হাজার টাকা পুরস্কার। এই পুরস্কার পেতেই ছুট দিয়েছিল ফুলকি। এই টাকা পেলে মায়ের ডায়ালিসিস করতে পারবে সে।

[আরও পড়ুন: গরম থেকে বাঁচতে আজব উপায় সাধুর! ভিডিও দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন]

হাঁপানি রোগ রয়েছে ফুলকির, চেহারাও বিশাল কিছু নয়। কীভাবে ছেলেদের সঙ্গে বক্সিং লড়বে? এই প্রশ্ন করা হয় আয়োজকদের পক্ষ থেকে। অন্যান্য খেলোয়াড়রাও তুচ্ছ-তাচ্ছিল্য করে তাকে। এতে অবশ্য দমে যাওয়ার পাত্রী ফুলকি নয়। স্পষ্ট ভাষায় জানিয়ে দেয়, বক্সিংয়ে জিততে শুধু শক্তি নয় স্বপ্ন আর জেদও প্রয়োজন।

এই চেহারা নিয়েই বক্সিং লড়ে দেখিয়ে দেব বলে জানায় ফুলকি। আর সেই সঙ্গে এক ঘুসিতেই ভেঙে ফেলে পাঁচিল। নতুন এই ধারাবাহিকে ফুলকির চরিত্রে অভিনয় করছেন দেবযানী মণ্ডল। শোনা যাচ্ছে, তাঁর বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে সোমরাজ মাইতিকে।

[আরও পড়ুন: ‘দু’টো বিয়ে করব’, বেনারসি পরেই থানায় তাণ্ডব নববধূর! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার