shono
Advertisement

বিশ্বকাপে মেসির চুম্বনই ‘সেরা হামি’, ফাইনাল ম্যাজিকে উচ্ছ্বসিত প্রসেনজিৎ-দেব-শিবপ্রসাদরা

অনেকেরই দাবি, মেসি-এমবাপেরা সর্বকালের সেরা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ উপহার দিলেন।
Posted: 09:29 AM Dec 19, 2022Updated: 09:29 AM Dec 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে এমন ফাইনাল ম্যাচ শেষ কবে দেখেছেন তা কেউ মনে করতে পারছেন না। অনেকেরই দাবি, মেসি-এমবাপেরা সর্বকালের সেরা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ উপহার দিলেন। রবিবার রাতে ফুটবলের মহারণে বুঁদ ছিলেন টলিউডের তারকারাও। তাঁর প্রতিফলন সোশ্যাল মিডিয়াতেই দেখা গিয়েছে। 

Advertisement

অনিকেত মিত্রর আঁকা ছবি শেয়ার করেই যাবতীয় আবেগ বুঝিয়ে দিয়েছেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) । ছবিতে প্রয়াত মারাদোনার সামনে কাপ হাতে হাঁটু মুড়ে মেসিকে বসে থাকতে দেখা যাচ্ছে। ট্র্যাজিক নায়ক এমবাপেকেও দুরন্ত খেলার জন্য শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ। 

আগামী শুক্রবার সিনেমা হলে মুক্তি পাবে ‘হামি ২’। তার আগেই ‘সেরা হামি’র সন্ধান দিয়েছেন ছবির অন্যতম পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। বিশ্বকাপ তুলে ধরার আগেই তা চুম্বন করেছিলেন মেসি। পরিচালক-অভিনেতার দাবি এটিই ‘সেরা হামি’। 

[আরও পড়ুন: দুর্বল চিত্রনাট্য ও পরিচালনায় ভরাডুবি ভিকি-ভূমি-কিয়ারার ‘গোবিন্দা নাম মেরা’ ছবির]

ফুটবল প্রেমে বুঁদ ছিলেন সুপারস্টার দেবও। মেসির কাপ চুম্বন করার ছবি শেয়ার করে তিনি লেখেন, “সর্বকালের সেরা বিশ্বকাপ ফাইনাল। জয় হো। দারুণ খেলেছে ফ্রান্স। তবে আবেগের নাম মেসি।”

অনীক ধর ও অন্যান্য বন্ধুদের সঙ্গে বিশ্বকাপ দেখছিলেন অঙ্কুশ। জয়ের মুহূর্ত এবং তার উচ্ছ্বাস ক্যামেরাবন্দি করে রাখেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে  লেখেন, “এই ছিল আমাদের ফাইনাল মোমেন্টস।”

স্কুলে থাকতে মারাদোনার বিশ্বকাপ হাতে নেওয়া দেখেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।  এবার মেসির হাতে বিশ্বকাপ দেখে আবেগের স্রোতে ভাসলেন তিনি। রবিবারের ম্যাচকে ঐতিহাসিক আখ্যা দিয়েছেন তিনি। 

বিশ্বকাপ ম্যাচের পর ছুটির দাবি জানিয়েছেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। ‘নীল সাদা’র দিব্যি’ দিয়ে ‘দিদি’ অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই আরজি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালে বলিউডি চমক! রুনিকে DDLJ পোজ শেখালেন শাহরুখ, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement