shono
Advertisement

মাত্র ৬৯৯ টাকায় ১০টি সিনেমা! পুজোর আগেই PVR INOX-এর ধামাকা অফার

কবে থেকে চালু হচ্ছে?
Posted: 04:23 PM Oct 15, 2023Updated: 04:28 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসিক ৬৯৯ টাকার বিনিময়ে দশটি সিনেমা দেখা যাবে। তাও আবার PVR INOX-এর মতো মাল্টিপ্লেক্সে। হ্যাঁ, পুজোর আগেই বিশেষ এই সাবস্ক্রিপশন অফার আসছে। নাম দেওয়া হয়েছে ‘পিভিআর আইনক্স পাসপোর্ট’ (PVR INOX Passport)।

Advertisement

অক্টোবর মাস ১৬ তারিখ থেকেই এই মাসিক সাবস্ক্রিপশনের অফার শুরু হয়ে যাচ্ছে। তবে তাতে একাধিক শর্ত রয়েছে। যেমন, এই সাবস্ক্রিপশন তিন মাসের জন্য নিতে হবে। অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে। একজনের ‘পিভিআর আইনক্স পাসপোর্ট’ অন্য কেউ ব্যবহার করতে পারবেন না। আর পাসপোর্টের পাশাপাশি সরকারি কোনও পরিচয়পত্র সিনেমা হলে দেখাতে হবে।

[আরও পড়ুন: রণবীরের ‘অ্যানিমেল’ ছবিতে নরখাদকের চরিত্রে ববি দেওল? মারাত্মক কথা অভিনেতার মুখে]

এই পাসপোর্ট দিয়ে একাধিক টিকিট কাটা সম্ভব নয়। যদি একসঙ্গে একাধিক টিকিট কাটতেই হয় তাহলে একটি টিকিটের দাম আপনি পাসপোর্ট কুপন দিয়ে দিতে পারবেন। বাকি টিকিটের দাম অন্যভাবে দিতে হবে। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্তই এই পাস ব্যবহার করতে পারবেন। MAX, গোল্ড, LUXE আ ডিরেক্টর’স কাটের ক্ষেত্রে পাসটি চলবে না।

আচমকা এই পাসপোর্ট চালু করার কারণ জানাতে গিয়ে PVR INOX লিমিটেডের কো-সিইও গৌতম দত্ত বলেন, ‘জওয়ান’, ‘টাইগার ৩’, ‘লিও’র মতো বড় সিনেমাগুলো দেখতে প্রচুর মানুষ আসেন। কিন্তু কম বাজেটের সিনেমা দেখার ভিড় তেমন হয় না। অনেকে টিকিটের দামের জেরেই আসতে চান না। সেই কারণেই এর ৬৯৯ টাকার ‘পিভিআর আইনক্স পাসপোর্ট’। যাতে কম বাজেটের সিনেমাগুলোকেও একটু প্রমোট করা যায়। এর পাশাপাশি সংস্থার পক্ষ থেকে খাবারের দামও ৪০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত মাত্র ৯৯ টাকায় ফুড কম্বো পাওয়া যাবে।

[আরও পড়ুন: ‘নারী সীতা, প্রয়োজনে দুর্গাও’, দেবীপক্ষে প্রকাশ্যে দীপিকার রণংদেহি ‘লেডি সিংহম’ অবতার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement