shono
Advertisement

নেই জল, নেই খাবার, শৌচালয়ও দূরঅস্ত! ৪ ঘণ্টা আটকে, ভয়াবহ অভিজ্ঞতা রাধিকা আপ্তের

কোথায় এমন অভিজ্ঞতা অভিনেত্রীর?
Posted: 04:47 PM Jan 13, 2024Updated: 04:48 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার ঘণ্টা ধরে আটকে রয়েছেন রাধিকা আপ্তে (Radhika Apte)! না আছে জল। না শৌচাগার! এমন দুর্বিষহ অভিজ্ঞতার কথা সোশাল মিডিয়ায় শেয়ার করলেন রাধিকা আপ্তে।

Advertisement

কোথায় ঘটেছে এমন ঘটনা? মুম্বই বিমানবন্দরের এরোব্রিজে সমস্ত সহযাত্রীদের সঙ্গে ঘণ্টাখানেক ধরে আটকে ছিলেন রাধিকা। সকাল সাড়ে ৮টার উড়ান ছিল। কিন্তু ১০.৫০ বেজে গেলেও কারও কোনও টনক নড়েনি! সেখানে জল, শৌচালয় কিছুই ছিল না। সেখানে কর্তব্যরত কর্মীরাও কিছু বলতে পারছিলেন না যে পরিস্থিতি কখন স্বাভাবিক হবে। আটকে থাকা যাত্রীদের তালিকায় কারও ছোট বাচ্চা ছিল। এমনকী বৃদ্ধরাও। তবুও নিরাপত্তারক্ষীরা দরজা খোলেননি। আর কত ঘণ্টা আটকে থাকতে হবে, সেটাও কেউ বুঝতে পারছিলেন না। কারও কাছ থেকে খবর পাওয়া গেল দুপুর ১২টার সময় এরোব্রিজের দরজা খুলবে। সেই চার চার ঘণ্টা অপেক্ষার প্রহর গুনেই কাটাতে হয়েছে রাধিকা আপ্তেকে। সেই ক্ষোভ আর নিজের মধ্যে রাখতে না পেরে সোশাল মিডিয়ায় উগড়ে দিলেন বলিউড অভিনেত্রী। এয়ার ইন্ডিগোকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন রাধিকা। 

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’ দেখে মুগ্ধ যুবরাজ সিং, নিজের বায়োপিকে চাইছেন রণবীর কাপুরকেই]

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতি অভিনীত ‘মেরি ক্রিসমাস’ ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছে রাধিকা আপ্তেকে। ‘মেড ইন হেভেন ২’ এবং ‘মিসেস আন্ডারকভার’-এর মতো দুই ওয়েব সিরিজেও নজর কেড়েছেন রাধিকা।

[আরও পড়ুন: ‘পরদেশিবাবু’র হাত ধরে কঙ্গনা! কার প্রেমে পড়লেন ‘ক্যুইন’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement