shono
Advertisement

রাঘব-পরিণীতির বিয়েতে নিমন্ত্রিত মমতা, দিল্লির বঙ্গভবনে গিয়ে কার্ড দিলেন আপ নেতা!

চলতি মাসেই রাজস্থানে বলিউডের ‘ইশকজাদে’ গার্লের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তরুণ রাজনীতিবিদ।
Posted: 09:16 AM Sep 10, 2023Updated: 09:16 AM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন G20 সম্মেলনে (G20 Summit)। পেলেন বিয়ের নেমন্তন্ন। এমনই খবর শোনা যাচ্ছে। সেপ্টেম্বরেই অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আপ নেতা রাঘব চাড্ডা। রটনা, তার জন্যই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিমন্ত্রণ করলেন তরুণ রাজনীতিবিদ।

Advertisement

G20 সম্মেলনের নৈশভোজে যোগ দিতে শনিবারই দিল্লি পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির চাণক্যপুরীর বঙ্গবভবনে ওঠেন তিনি। শোনা যাচ্ছে, সেখানেই পৌঁছে যান আপ নেতা রাঘব চাড্ডা। তাঁর কোনও রাজনৈতিক উদ্দেশ্য ছিল না। কেবল নিজের ও পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন। সূত্রের খবর, রাঘবের এই নিমন্ত্রণ গ্রহণ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: দেবের ‘বাঘা যতীন’-এ রহমান-যোগ, অভিজ্ঞতা কেমন? জানালেন সংগীত পরিচালক নীলায়ন]

গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে শোনা গিয়েছিল, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ সেজে উঠবে বিয়ের আসর। এবার খবর ১৭ তারিখ থেকেই বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়ে যাবে। হলদি, সংগীত, মেহেন্দির পর ২৪ সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধবেন রাঘব (Raghav Chadha) ও পরিণীতি। ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড় তাজে হবে রিসেপশন।

রাজস্থানের দুই অভিজাত হোটেল ‘দ্য ওবেরয় উদয়বিলাস’, লীলা প্যালেসে হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। । মোট ২০০ জন অতিথি থাকছেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদের বিয়েতে। বেশিরভাগই VIP অতিথি। যার মধ্যে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। বাংলার মুখ্যমন্ত্রীরও থাকার সম্ভাবনা প্রবল।

[আরও পড়ুন: ‘গুলি করলে করুন! আমি পাঠান…’, আন্ডারওয়ার্ল্ড ডনকে খোলা চ্যালেঞ্জ ছোঁড়েন ‘জওয়ান’ শাহরুখ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement