shono
Advertisement

‘তুমিই আমার ব্যাটম্যান, সুপারম্যান’, জন্মদিনে রাজকে নিয়ে আদুরে ভিডিও শুভশ্রীর

স্বামী রাজের অদেখা মুহূর্ত শেয়ার করে জন্মদিনে শুভেচ্ছা শুভশ্রীর।
Posted: 07:24 PM Feb 21, 2024Updated: 07:24 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন শুধু রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) অনুরাগীরা দুই পরিচয়েই চিনতেন। প্রথমত পরিচালক, দ্বিতীয়ত তারকা বিধায়ক। কিন্তু স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবার আরও কয়েকটি সম্বোধন জুড়লেন স্বামীর নামের পাশে। বললেন, রাজই নাকি তাঁর সুপারম্যান, ব্যাটম্যান, স্পাইডার ম্যান! শুধু তাই নয়, রাজের জন্মদিনে একটি আদুরে ভিডিও শেয়ারও করলেন ঘরনি শুভশ্রী।

Advertisement

মাতৃভাষা দিবসেই রাজ চক্রবর্তীর জন্মদিন। জীবনের ৪৮টি বসন্ত পার করে ফেলেছেন টলিউড পরিচালক। বুধবার ৪৯ বছরে পা রাখলেন রাজ। আর সেই প্রেক্ষিতেই স্বামী রাজের অদেখা মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর বিগত ছয় বছরের সম্পর্কের নানা রঙিন স্মৃতিতে ঠাসা সেই ভিডিও। তাঁদের প্রেম, বাগদান পর্ব, বিয়ে থেকে হানিমুনের মুহূর্ত, প্রথম সন্তান ইউভানকে বুকে আগলে বাবা রাজের আদর, এমনকী পরিচালক-বিধায়কের ঈশ্বর ভক্তিও দেখা গেল শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে।

ক্যাপশনও কেতাদুরস্ত! শুভশ্রী লিখেছেন, “আমার স্নোম্যান, সুপারম্যান, স্পাইডার ম্যান, ব্যাটম্যান আর হ্যাঁ সেরার সেরা মানুষ। আমি তোমাকে সবথেকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন রাজ চক্রবর্তী।”

[আরও পড়ুন: ‘শৈশবের ট্রেজার আইল্যান্ড’, ‘দ্রোণাচার্য’ আমিন সায়ানির প্রয়াণে শোকবার্তা ‘একলব্য’ মীরের]

মঙ্গলবার মধ্যরাতেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে রাজের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন শুভশ্রী। সেসব মুহূর্তও ধরা পড়ল অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে। রাজ-শুভশ্রী নিঃসন্দেহে টলিপাড়ার ‘পাওয়ার কাপল’। দুই ছেলেমেয়েকে নিয়ে বর্তমানে তাঁদের সুখের ঘরকন্না। খুনসুঁটি, ভালবাসা, রোম্যান্সে মোড়া রাজ-শুভশ্রীর দাম্পত্য। মাঝেমধ্যেই তাঁদের আদুরে ছবি-ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। রাজের জন্মদিনের সেই ভিডিও দেখেও তার অন্যথা হয়নি। কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছাবার্তা।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাকুলপ্রীত-জ্যাকি, শাহরুখের গানেই জমল বিয়ের আসর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement