shono
Advertisement

শেষ ‘গোধূলি আলাপ’, চোখে জল নোলকের, কী বার্তা দিলেন প্রযোজক রাজ চক্রবর্তী?

গত বছরের জুন মাসে শুরু হয়েছিল ধারাবাহিকটি।
Posted: 11:25 AM Jun 05, 2023Updated: 11:25 AM Jun 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর পার করে শেষ হল ‘গোধূলি আলাপ’-এর (Godhuli Alap) যাত্রা। শেষদিনের শুটিংয়ে আবেগের স্রোতে ভাসলেন অভিনেতা ও কলাকুশলীরা। নায়িকা নোলক ওরফে সোমু সরকারের চোখেও দেখা গেল জল। আর প্রযোজক রাজ চক্রবর্তী দিলেন নতুনভাবে নতুন শো নিয়ে আসার বার্তা।

Advertisement

২০২২ সালের ৪ জুন শুরু হয়েছিল ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের যাত্রা। শুরুতেই বেশ চ্যালেঞ্জের মুখে পড়তে হয় ধারাবাহিকটিকে। কারণ বিষয়বস্তু। জাঁদরেল উকিল অরিন্দম রায় (কৌশিক সেন) আর বহুরূপী নোলকের অসম বয়সের প্রেমের গল্প অনেকেই মেনে নিতে পারেননি। কিন্তু সময়ের ফেরে দর্শক ধাতস্ত হয়ে ওঠে।

[আরও পড়ুন: আবার বিয়ে করলেন সুদীপ্তা! এবার পাত্র কে? দেখুন ভিডিও]

শেষ দিনের শুটিংয়ে অভিনেতা কৌশিক সেন জানান, টিআরপি তালিকায় হয়তো সবসময় ‘গোধূলি আলাপ’ ভাল ফল করতে পারেননি তবে দর্শকদের মন এই সিরিয়াল জয় করে নিয়েছে। এর আগে অভিনেতা জানিয়েছিলেন, ডিজনি প্লাস হটস্টারে এই সিরিয়ালের প্রচুর ভিউ রয়েছে। চ্যালেঞ্জ সোমুকেও অনেক নিতে হয়েছে। তাই তো শেষদিনে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। দুই পরিচালকের পাশাপাশি প্রযোজক রাজ চক্রবর্তীকেও ধন্যবাদ দেন তিনি।

শেষদিনের শুটিংয়ের ভিডিও শেয়ার করে রাজ লেখেন, “টানা এক বছরেরও বেশি সময় ধরে মানুষকে আনন্দ দিয়ে অবশেষে ‘গোধূলি আলাপ’-এর পথ চলা শেষ হবে আজ। ধন্যবাদ ‘গোধূলি আলাপ’-এর সমস্ত কাস্ট & ক্রিউ এবং স্টার জলসা-কে। আবার দেখা হবে নতুন শো-এ নতুনভাবে৷”

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে ‘আঙ্কেলজি’র প্রেম প্রস্তাব, মোক্ষম জবাব দিলেন স্বস্তিকাকন্যা অন্বেষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার