shono
Advertisement

‘জেলে যেতে না যেতেই নগ্ন করা হয়েছিল’, বিস্ফোরক শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

পর্ন কাণ্ডে গ্রেপ্তারির পর আর্থার রোড জেলে রাখা হয়েছিল রাজকে।
Posted: 03:49 PM Oct 28, 2023Updated: 03:49 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন কাণ্ডে গ্রেপ্তারি। জামিন পেতে পাক্কা দুই মাস। কেমন কেটেছিল সেই সময়, তা এবার সিনেমার মাধ্যমে বলতে চলেছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ইউটি ৬৯’ (UT 69 Movie) ছবির ট্রেলার। প্রচার পর্বও শুরু করে দিয়েছেন রাজ। আর সেই সংক্রান্ত সাক্ষাৎকার দিতে গিয়েও জানালেন নিজের জেল যন্ত্রণার কথা।

Advertisement

কেন জেলে যেতেই তাঁকে নগ্ন করা হয়েছিল? তা জানাতে গিয়েই রাজ বলেন, “অত্যন্ত অপমানজনক ভাবে সবার সামনে ওরা সম্পূর্ণ উলঙ্গ করে দেয়। তার পর পশ্চাৎদেশে কোনও মাদক লুকানো আছে কি না তা খতিয়ে দেখে। মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার উপরে এভাবে নগ্ন করে দেওয়া হয়েছিল।”

[আরও পড়ুন: ধনুক হাতে রণংদেহি মেজাজ! ‘বগলা মামা যুগ যুগ জিও’র গানে দেখুন খরাজ-ঋদ্ধিদের কীর্তি]

এর পরই আবার রাজ বলেন, “মিডিয়া অলরেডি আমার সঙ্গে বাইরে এই কাজটা করছিল, তার পর জেলেও এমন হল। আমার সমস্ত কিছু ভেঙেচুরে যাচ্ছিল। জেলে খাবার আর শোয়ার কোনও ঠিকঠাক ব্যবস্থা ছিল না। সবাই আমার আর শিল্পার বিষয়ে জানতে চাইছিল। আমি জানি না কেন আমাকে তথাকথিত তারকাদের সেলে রাখা হয়নি। আর্থার রোড জেলের সাধারণ গারদে রাখা হয়েছিল। আমার তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। তারকাদের গারদে কোনও আলাদা সুবিধা পাওয়া যায় না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।”

এর আগে রাজ এও জানিয়েছিলেন, পর্ন কাণ্ডের পর তাঁকে শিল্পা বলেছিলেন দেশের বাইরে চলে যেতে। কিন্তু নিজের কাহিনি সিনেমার মাধ্যমে সকলের সামনে আনতে চাইছেন রাজ কুন্দ্রা। আগামী ৩ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘ইউটি ৬৯’। শাহনওয়াজ আলির পরিচালনায় নিজের ভূমিকায় রাজ নিজেই অভিনয় করেছেন।

[আরও পড়ুন: গোপনে গোপনে আর নয়, ‘কফি উইথ করণে’ অনন্যাকে প্রোপোজ করবেন আদিত্য!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement