shono
Advertisement

‘বিচ্ছেদ হয়ে গিয়েছে, বিরক্ত করবেন না!’, হঠাৎ করেই রাজ কুন্দ্রার পোস্ট, শিল্পার সঙ্গে ছাড়াছাড়ি?

এ বিষয়ে শিল্পার মুখে কুলুপ।
Posted: 12:32 PM Oct 20, 2023Updated: 01:47 PM Oct 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কি বিয়ে ভাঙল শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার! অন্তত, রাজ কুন্দ্রার এক ইঙ্গিতবাহী পোস্ট নিয়ে সেরকমই রটেছে বলিপাড়ায়।

Advertisement

তা কী লিখলেন রাজ?


‘আমরা সেপারেটেড, সবাইকে অনুরোধ করছি এই সময়টা আমাদের একটু নিজেদের মতো থাকতে দিন। বিরক্ত করবেন না। ‘ তবে এই পোস্টে কারও নাম উল্লেখ করেননি রাজ। তাহলে কী শিল্পার সঙ্গেই ছাড়াছাড়ির ইঙ্গিত দিলেন তিনি? অবশ্য এই বিষয়ে মুখ খোলেননি শিল্পা ও রাজ কেউই।

[আরও পড়ুন: মহাপঞ্চমীতে দেব-প্রসেনজিৎ, আবির-কোয়েলের মহালড়াই! অগ্রিম বুকিংয়ে কার স্কোর কত?]

২০২১ সালের ঘটনা। পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল খাটতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তাঁর উপর। আইনি জটিলতার জেরে ৬৩ দিন আর্থার রোড জেলে থাকতে হয় রাজ কুন্দ্রাকে। দুই সন্তানকে নিয়ে তখন নায়িকা শিল্পার সংসারে ঝড়। চারদিক থেকে কটুক্তি, নিন্দা, সমালোচনা সইতে হয়েছিল বলিউড অভিনেত্রীকে। তবে একুশের সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পান রাজ। সেই পর্নকাণ্ডে পরই লাইমলাইট থেকে দূরে থাকেন শিল্পার স্বামী। মুখোশ ঢাকা অবস্থায় বহুবার তাঁকে লেন্সবন্দি করেছেন পাপ্পারাজিরা। তবে এই সময়টায় শক্ত ঢাল হয়ে রাজের পাশে ছিলেন শিল্পা। তাহলে হঠাৎ সেপারেশন কেন? জল্পনা বলিপাড়ায়।

[আরও পড়ুন: ‘আমরাই শুরু করেছিলাম’, নস্ট্যালজিক ‘লক্ষ্মী কাকিমা’, দেখুন অপরাজিতা আঢ্যর পাড়ার পুজো]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement