shono
Advertisement

নির্বাচন কমিশনের জাতীয় আইকন রাজকুমার রাও! পাঁচ রাজ্যের ভোটের আগেই ঘোষণা?

আনুষ্ঠানিকভাবেই ঘোষণাটি করা হবে বলে খবর।
Posted: 02:36 PM Oct 25, 2023Updated: 02:36 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী মাসেই দেশের পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন। তার আগে নাকি বড়সড় ঘোষণা করতে চলেছে নির্বাচন কমিশন (Election Commission Of India)। অভিনেতা রাজকুমার রাওকে (Rajkummar Rao) কমিশনের জাতীয় আইকন হিসেবে ঘোষণা করা হবে। এমনটাই খবর।

Advertisement

নভেম্বর মাসের সাত তারিখ মিজোরামের বিধানসভা নির্বাচন। ছত্তিশগড়ে ভোট ৭ আর ১৭ নভেম্বর। সতেরো তারিখই আবার মধ্যপ্রদেশে নির্বাচন। রাজস্থান আর তেলেঙ্গানায় ভোট হবে যথাক্রমে ২৩ আর ৩০ নভেম্বর। তার আগে ২৬ অক্টোবর অর্থাৎ আগামিকাল রাজকুমার রাওকে নির্বাচন কমিশনের জাতীয় আইকন হিসেবে ঘোষণা করা হবে। এমনটাই শোনা যাচ্ছে। আনুষ্ঠানিকভাবেই এই ঘোষণা করা হবে বলে খবর।

[আরও পড়ুন: ফের ভোগান্তি, উৎসবের মাঝে ডেঙ্গুর কবলে রুবেল, জানালেন কঠিন লড়াইয়ের কথা]

উল্লেখ্য. চলতি মাসের শুরুতেই আর মাধবনকে FTII-এর প্রেসিডেন্ট ও গভার্নিং কাউন্সিলের চেয়ারম্যান পদে মনোনীত করা হয়েছে। ৬৯তম জাতীয় পুরস্কারের মঞ্চে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর জন্য সেরা ছবির জাতীয় পুরস্কার হাতে নিয়েছেন অভিনেতা। তার আগেই FTII প্রেসিডেন্ট হিসেবে তাঁর নাম ঘোষণা হয়।

এবার নির্বাচন কমিশনের জাতীয় আইকন হিসেবে যদি রাজকুমার রাওয়ের নাম ঘোষণা করা হয়। তা বেশ তাৎপর্য পূর্ণ হবে। সামনেই ২০২৪ সাল। লোকসভা নির্বাচনের আঁচ এখন টের পাওয়া যাচ্ছে। এমন পরিস্থিতিতে একের পর এক বলিউড তারকার সরকারি কাজে যুক্ত হওয়া বেশ ইঙ্গিতপূর্ণ, এমনটাই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: জীতুর সঙ্গে স্কুটারে ঘোরার পুরনো ভিডিও শেয়ার, বিসর্জনের বিষণ্ণতায় মনখারাপ নবনীতার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement