shono
Advertisement

‘মা হতে পারবে না রাখি’, আদিলের অভিযোগের জবাব দিতে সোজা ডাক্তারের কাছে রাখি

কী বললেন রাখির চিকিৎসক? দেখুন ভিডিও।
Posted: 04:27 PM Aug 22, 2023Updated: 04:27 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) কখনও মা হতে পারবে না। কারণ অপারেশন করে তাঁর ইউটেরাস বাদ দিতে হয়েছে। সত্যিই কি তাই? জবাব দিতে সোজা ডাক্তারখানায় পৌঁছে গেলেন রাখি। চিকিৎসককে দিয়ে বলালেন সত্যি।

Advertisement

এতদিন প্রাক্তন স্বামী আদিলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন রাখি। ঘরোয়া হিংসার পাশাপাশি ধর্ষণেরও অভিযোগ উঠেছিল। ফল হিসেবে জেলে যেতে হয়েছিল আদিলকে। জামিন পেয়ে জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন আদিল। বলেন রাখি কখনও মা হতে পারবে না। কারণ অপারেশন করে তাঁর ইউটেরাস বাদ দিতে হয়েছে।

[আরও পড়ুন: বাস্তব দলিল এবং শিবু-নন্দিতার ফ্রেম, টলিপাড়ার ‘হিট মেশিন’-এর পাসওয়ার্ড]

এই অভিযোগের জবাব দিতেই সোজা নিজের গাইনোকলজিস্ট বীণা শিণ্ডের কাছে পৌঁছে যান রাখি। জানান, তাঁর ইউটেরাসে ফাইব্রয়েড ছিল। সেই কারণে অস্ত্রোপচার করা হয়েছিল। এখন সুস্থ আছেন। আর মা হওয়ার ক্ষমতা তাঁর রয়েছে। চিকিৎসকও রাখির কথায় সায় দেন। জানান, তিনি অস্ত্রোপচার করে শুধু ফাইব্রয়েডগুলি বাদ দিয়েছেন। ইউটেরাস বাদ দেননি। ফলে রাখি অবশ্যই মা হতে পারে। রাখি এও জানান, তিনি নিজের ডিম্বানু সংরক্ষণ করে রেখেছেন।

উল্লেখ্য, শুধু রাখির মা হওয়া নিয়েই মন্তব্য করেননি আদিল আরও অনেক বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। রাখি তাঁর নগ্ন ভিডিও শুট করেছেন বলেও অভিযোগ করেন তিনি। আদিলের কথায়, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।”

[আরও পড়ুন: বাড়িতেই বিশ্রামে সৃজিত মুখোপাধ্যায়, এখন কেমন আছেন পরিচালক? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement