shono
Advertisement

চাই ‘ভাল বর’, আবার বিয়ের আশায় মাথায় ডিম ফাটালেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতেই এই কাণ্ড করলেন রাখি।
Posted: 08:30 PM Jul 07, 2023Updated: 08:30 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবার বিয়ে ভেঙেছে বলে কি আবার বিয়ে করবেন না? নিশ্চয়ই করবেন। হাল ছাড়তে রাজি নন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। আবার বিয়ের স্বপ্ন দেখছেন তিনি। এবার ‘ভাল বর’ চাই রাখির। আর তার জন্য আজব কাণ্ড ঘটালেন তিনি। বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতেই মাথায় ফাটালেন ডিম।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল।

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র পোস্টার তৈরি করে চমকে দিলেন শাহরুখ অনুরাগী, কী বলছেন নেটিজেনরা?]

কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও আনেন তিনি। পরে আবার আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। তাঁকে গ্রেপ্তারও করা হয়।

অতীতের তিক্ত অভিজ্ঞতাকে পিছনে ফেলে আবার বিয়ের স্বপ্ন দেখছেন রাখি। ‘ভাল বর চাই’, একথা বলতে বলতেই মাথায় ফাটালেন একের পর এক ডিম। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে কেউ ব্যঙ্গ, বিদ্রুপের পালাও শুরু হয়ে গিয়েছে। একজন আবার ভিডিওটি পুনীত সুপারস্টারকে ট্যাগ করার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: বেনারসী পরে বাইকে চালাচ্ছেন ঋত্বিকা সেন, অভিনেত্রী চললেন কোথায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement