shono
Advertisement

সানি লিওন ও সানিয়া মির্জাকে এক সূত্রে মেলালেন রাম গোপাল!

সানিয়ার এমন ছবি পোস্ট করে কী বার্তা পরিচালকের? The post সানি লিওন ও সানিয়া মির্জাকে এক সূত্রে মেলালেন রাম গোপাল! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:06 PM Jun 12, 2017Updated: 09:36 AM Jun 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন সিনে দুনিয়ার সেনসেশন। অন্যজন টেনিস-সুন্দরী। আপাতভাবে তাঁদের কোনও মিল নেই। তবু সানি লিওন আর সানিয়া মির্জাকে এক সূত্রে মেলালেন পরিচালক রাম গোপাল বর্মা।

Advertisement

কীভাবে?

[ স্বচ্ছ ভারতের অ্যাম্বাসাডর হয়ে ট্রেলারে হাজির ‘টয়লেট এক প্রেম কথা’ ]

সম্প্রতি ইনস্টাগ্রামে টেনিস তারকার একটি ছবি পোস্ট করেছেন পরিচালক। এতদিন টুইটারেই যা বলার বলতেন। কিন্তু টুইটার ছেড়ে এবার ইনস্টাগ্রামকেই নিজের মত প্রকাশের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন। সেখানে একেবারে অ্যাকশন মুডে সানিয়ার একটি ছবি পোস্ট করেছেন। প্রত্যাশিতভাবেই সেখানে সানিয়ার স্কার্ট বেশ এলোমেলো। খেলার মাঠে যা হামেশাই দেখা যায়। এর সঙ্গেই যোগ হয়েছে সানি লিওন সম্পর্ক।

সম্প্রতি রাম গোপাল তৈরি করেছেন, যার নাম, ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। এ ছবির প্রসঙ্গেই এক মহিলার প্রতিক্রিয়া তুলে ধরেছেন রাম পরিচালক। যাঁর স্বপ্ন ছিল টেনিস খেলার। কিন্তু বড় বয়সে স্কার্ট পরতে হবে বলে খেলার অনুমতি দেননি তাঁর বাবা। ফলত সে স্বপ্ন ছাড়তে হয়েছে। সানিয়াকেও এই স্কার্ট নিয়ে যে কত বিতর্কে পড়তে হয়েছে তার শেষ নেই। রাম গোপাল জানাচ্ছেন, এই ধরনের মানসিকতার বিরুদ্ধেই বার্তা তাঁর ছবিটি। আর তাই ছবির নাম রেখেছেন পর্নস্টার সানি লিওনকে সামনে রেখেই। যে সানি নিজে পর্ন ইন্ড্রাস্ট্রি ছাড়লেও, এখনও সিনেদুনিয়া তাঁর অতীত পরিচয় থেকে বেরতে পারেনি। সেই সূত্রেই ছবির এরকম নামকরণ। নারীকে পণ্য করে তোলাই তাঁর ছবির বিষয় হয়ে উঠেছে। আর সেখানে ওই মহিলার প্রতিক্রিয়া জানান দিচ্ছে, এ ঘটনা কতটা প্রাসঙ্গিক। স্রেফ স্কার্ট পরতে হবে বলে এক মহিলার স্বপ্ন কীভাবে শেষ হয়ে গিয়েছে তা জানা গেল। পাশেই রাখা সানিয়ার ছবি বলছে, স্কার্ট তো সামান্য পোশাক মাত্র, তা এলোমেলো হলেও সাফল্য কীভাবে জড়িয়ে ধরতে পারে একজন নারীকে। সানিয়ার ছবি আর মহিলার প্রতিক্রিয়াতে সে বার্তাই দিলেন রাম গোপাল।

The post সানি লিওন ও সানিয়া মির্জাকে এক সূত্রে মেলালেন রাম গোপাল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement