shono
Advertisement

কেরিয়ারে ভাঁটা! ‘স্টারডম’ ফেরাতে রামমন্দিরকেই অস্ত্র বানালেন রবি কিষেণ, কী করলেন?

ভাঁটার ফিল্মি কেরিয়ারে জোয়ার আনতে বিজেপি সাংসদের নতুন প্রচেষ্টা।
Posted: 03:32 PM Jan 18, 2024Updated: 05:59 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার। রবি কিষেণ (Ravi Kishan) মানেই পাটনা-বিহারে কাঁপন! বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অবশ্য একটা সময়ে তাঁর অবাধ বিচরণ ছিল। শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার থেকে জন আব্রাহামদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তবে বর্তমানে রবি রাজনীতির ময়দানেই বেশি ব্যস্ত। ভারতীয় জনতা পার্টির টিকিটে গোরখপুর লোকসভা কেন্দ্র থেকে ভোটে জিতে সাংসদ। এবার রামমন্দির উদ্বোধনকে (Ram Mandir Consecration) অস্ত্র করেই সম্ভবত ভাঁটার কেরিয়ারে জোয়ার আনতে চলেছেন বিজেপি সাংসদ রবি কিষেণ।

Advertisement

গতবছর অক্টোবর মাসে রিলিজ করেছিল ‘মিশন রানিগঞ্জ’। অক্ষয় কুমার অভিনীত যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তারকা সাংসদ। কিন্তু সেই সিনেমা তেইশের বক্স অফিসে ব্যাপক খারাপ রেজাল্ট করে। লভ্যাংশও ঘরে তুলতে পারেনি! সেই ভরাডুবির পর এবার ‘অযোধ্যা কে শ্রীরাম’ (Ayodhya Ke Shree Ram Bhajan) ভজন দিয়ে নতুন অবতারে আত্মপ্রকাশ করলেন রবি কিষেণ।

[আরও পড়ুন: সবই ‘কর্মফল’! অযোধ্যার রামমন্দিরে না গিয়ে সোমনাথ মন্দিরে কেন ছুটলেন রবিনা ট্যান্ডন?]

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধন (Ayodhya Ram Temple)। রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিকে তাকিয়ে গোটা দেশ। আর সেই ঐতিহাসিক প্রেক্ষাপটকে শ্রদ্ধা জানিয়েই রবি কিষেণ নতুন ভজন রিলিজ করেছেন। তারকা রাজনীতিক নিজে এই ভজনে গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন মিউজিক ভিডিওতে। যেখানে এক ডাক্তারের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ভাইয়ের প্রাণ বাঁচাতে যিনি ভগবান শ্রীরামের স্মরণাপন্ন হয়েছেন। মিউজিক কম্পোজ করেছেন মাধব এস রাজপুত। লিরিকস লিখেছেন মীনাক্ষি। রবি কিষেণের মুখে রামভজন শুনে ইতিমধ্যেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: ‘রাম-সীতা’ অরুণ-দীপিকার সঙ্গে পায়ে হেঁটে অযোধ্যায় ‘লক্ষ্মণ’ সুনীল, ফিরল ‘রামায়ণ’-এর স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement