shono
Advertisement

রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক

দেখুন ছবির ফার্স্ট লুক। The post রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 PM May 08, 2020Updated: 08:26 PM May 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামায়ণের ‘সীতা’ এবার ভিন্ন ভূমিকায় ধরা দেবেন পর্দায়। পৌরাণিক কাহিনি নয়, এবার সীতার ভূমিকায় অভিনয় করা দীপিকা চিখলিয়াকে দেখা যাবে ইতিহাস ভিত্তিক ছবিতে। আরেকটু স্পষ্ট করে বললে, বায়োপিকের মুখ্য চরিত্রে থাকছেন তিনি। স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর জীবনকাহিনি নিয়ে যে ছবি তৈরি হতে চলেছে, সেখানেই দীপিকা চিখলিয়াকে সরোজিনীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবির নাম ‘সরোজিনী’।

Advertisement

রাজনীতির ময়দানের সঙ্গে অবশ্য দীপিকা অপরিচিত নন। বহু বছর আগে ভদোদরা থেকে বিজেপি প্রার্থী হয়ে নির্বাচনে লড়েছিলেন। সেই সময়ে নরেন্দ্র মোদি, লালকৃষ্ণ আডবানী গেরুয়া শিবিরের অনেক ডাকসাইটে নেতাদের সঙ্গেই অভিনেত্রীর ওঠাবসা ছিল। তবে পরবর্তীতে প্রচারের আলো থেকে দূরে সরে যান। তবে এবার দূরদর্শনে ‘রামায়ণ’-এর পুনঃসম্প্রচার শুরু হতেই এই ধারাবাহিকের অভিনেত্রী দীপিকা চিখলিয়াও ফের খবরের শিরোনামে চলে আসেন। প্রতিটা মুহূর্তে তাঁর সোশ্যাল মিডিয়া আপডেটে নজর রাখছেন নেটিজেনরা। ‘রামায়ণ’-খ্যাত সেই অভিনেত্রীই এবার সরোজিনী নায়ডুর ভূমিকায় ধরা দেবেন পর্দায়।

[আরও পড়ুন: জয়ার গলায় ‘খোলা হাওয়া’, লকডাউনে ওপার বাংলাতেই গানে গেয়ে রবীন্দ্র-স্মরণ অভিনেত্রীর]

এক্ষেত্রে উল্লেখ্য, দীপিকা যিনি কিনা একসময়ে বিজেপি শিবিরের হয়ে লড়েছিলেন, তিনিই জাতীয় কংগ্রেস দলের প্রথম মহিলা সদস্যা সরোজিনীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। রাজনীতির ময়দানে অভিজ্ঞতা থাকার সুবাদে তাঁর যে সরোজিনীর চরিত্র আত্মস্থ করতে খুব একটা অসুবিধে হবে না, তা বলাই যায়। সম্প্রতি, নিজের সোশ্যাল হ্যান্ডেলে সরোজিনী নায়ডুর বায়োপিকের ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন দীপিকা। যে পোস্টারে স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। ‘সরোজিনী’র পোস্টারের প্রথম লুক প্রকাশ করতেই সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, আকাশ নায়েক এবং ধীরজ মিশ্রর পরিচালনায় বড় পর্দায় আসছে স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুকে নিয়ে ছবি। রয়্যাল ফিল্ম মিডিয়ার ব্যানারের প্রযোজনাতেই শুরু এই সিনেমা তৈরি হবে।

[আরও পড়ুন: করোনা যোদ্ধাদের সুরক্ষার্থে স্যানিটাইজার বিলি হৃতিকের, পালটা ধন্যবাদ জানাল মুম্বই পুলিশ]

The post রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement