shono
Advertisement

সম্মুখ সমরে দুই রণবীর! রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ড হিট করানোর নয়া ফর্মুলা?

বড় চমক পরিচালকের।
Posted: 06:21 PM Jan 03, 2024Updated: 06:21 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ড হিট করানোর দারুণ ফর্মুলা! এবার পরিচালকের ফ্রেমে বলিউডের দুই রণবীর সম্মুখ সমরে। রণবীর সিং ‘সিম্বা’ হয়ে শোরগোল ফেলেছিলেন তাঁর পুলিশি ব্রহ্মাণ্ডে। এবার রোহিতের তুরুপের তাস রণবীর কাপুর! বক্স অফিসে ‘অ্যানিম্যাল’-এর বিজয়রথ অপ্রতিরোধ্য হওয়ার মাঝেই বড় চমক দিলেন রোহিত শেট্টি।

Advertisement

বুধবার সন্ধেবেলা সোশাল মিডিয়ায় বোমা ফাটালেন পরিচালক। পুলিশরূপী রণবীরের সঙ্গে ছবি শেয়ার করলেন। সেই ছবিতেই ‘অ্যানিম্যাল’ অভিনেতাকে দেখা গেল, পুলিশির উর্দি গায়ে। চোখে রোদচশমা। রণবীরের লুক দেখে নেটপাড়ার একাংশের মন্তব্য, তিনি নাকি ক্রমশই সঞ্জয় দত্তের মতো হয়ে উঠছেন। ‘সিংহম এগেইন’ ছবিতে কি তাহলে দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, করিনা কাপুরের পাশাপাশি রণবীর কাপুরের চমকও থাকছে?

আজ্ঞে না! রণবীর কাপুরের সঙ্গে রোহিত শেট্টির এই শুটিং সেটের ছবি কোনও এক বিজ্ঞাপনের জন্য। ‘সিংহম এগেইন’ ছবিতে থাকছেন না অভিনেতা। বরং এক বিজ্ঞাপনের জন্যই পুলিশের উর্দি গায়ে চাপিয়েছেন রণবীর কাপুর।

[আরও পড়ুন: পরনে গেরুয়া বিকিনি, ‘বিজেপি আপনার লোকেশন খুঁজছে!’, দেবাশিসকন্যা দেবলীনাকে খোঁচা]

বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) হাত ধরেই। ‘সিংহম’ হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। তারপর আসে ‘সিংহম রিটার্নস’। আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি। এর মধ্যেই আবার ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং (Ranveer Singh)। ‘সূর্যবংশী’ সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় কুমার। এবার ‘সিংহম এগেইন’-এর পালা। আর সেই ছবিতে দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার-সহ করিনা কাপুরের মতো অনেককেই দেখা যাবে।

[আরও পড়ুন: নন্দিতা-শিবুর ছবিতে কৌশানী, ‘আবার প্রলয়’-এর পর ফের ছকভাঙা চরিত্রে?]

আগামী বছর ২০২৪ সালে ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা ‘সিংহম এগেইন’-এর। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ (Pushpa 2) সিনেমার মুক্তিও রয়েছে। বক্স অফিসে যে দাক্ষিণাত্য ও বলিউড সম্মুখ সমরে হতে চলেছে, তা বলাই বাহুল্য। এমন পরিস্থিতিতেই জান-প্রাণ লড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি ও তাঁর টিম।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement