shono
Advertisement

মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে কেন রণবীর কাপুরকে তলব ইডির? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

শুক্রবার ইডির অফিসে তলব দেওয়ার নির্দেশ বলিউড অভিনেতাকে।
Posted: 10:44 AM Oct 05, 2023Updated: 08:40 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিপাকে রণবীর কাপুর (Ranbir Kapoor)। মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে বলিউড অভিনেতাকে তলব এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের। শুক্রবার ছত্তিশগড়ের রায়পুর ইডি (ED) অফিসে অভিনেতাকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ইডির কাছে থেকে দু’সপ্তাহ সময় চেয়ে নিলেন অভিনেতা। 

Advertisement

অনলাইন গেমিং কাণ্ডে কেন ডাক পড়ল ঋষিপুত্রের? এবার প্রকাশ্যে নতুন তথ্য।

ইডি সূত্রে খবর, মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে (Mahadev App Case) কোনও অভিযুক্ত হিসেবে নয়, বরং ওই সংস্থার আর্থিক লেনদেন সম্পর্কে আরও তথ্যের হদিশ পেতেই ৬ অক্টোবর রণবীরকে তলব করা হয়েছে রায়পুরের ইডির অফিসে। উল্লেখ্য, সংশ্লিষ্ট ইস্যুতে আরও ১৪-১৫ জন বলিউড তারকা ইডির নজরে রয়েছে বলে খবর। খুব শিগগিরি তাঁদেরকেও তলব করা হবে বলে জানা গিয়েছে।

ইডি সূত্র মারফৎ জানা গিয়েছে, “রণবীর হয়তো এই অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে সরাসরি যুক্ত নন। তাই এমতাবস্থায় তাঁকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়নি। ওই সংস্থা থেকে যে টাকা তিনি পেয়েছেন, সেই টাকার উৎস সম্পর্কে তাঁর কতটা ধারণা রয়েছে, কিংবা ওই সংস্থার আর্থিক লেনদেন সম্পর্কিত কতটা তথ্য রয়েছে তাঁর কাছে, সেসব তথ্য বের করতেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।”

[আরও পড়ুন: দীর্ঘ ৯ বছরের বিবাদে ইতি! আচমকাই সলমনের দুয়ারে অরিজিৎ সিং, ভিডিও নিয়ে শোরগোল]

মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছে। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যারা রেজিস্ট্রার করতেন, তাদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। উল্লেখ্য, এই একই কাণ্ডে সম্প্রতি সানি লিওনিকেও (Sunny Leone) তলব করেছিল ইডি।

শুধু তাই নয়! আরও চাঞ্চল্যকর তথ্য, এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তাঁরাই এবার ইডির নজরে। সেই তালিকায় জ্বলজ্বল করছে সানি লিওনি, টাইগার শ্রফ (Tiger Shroff), নেহা কক্কর-সহ আরও তারকার নাম। ইডির পাঠানো লিস্টে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে। এবার রণবীর কাপুরকে তলব ইডির।

[আরও পড়ুন: কৃষকমৃত্যু, সরকারি দুর্নীতি! ‘জওয়ান আসলে জনতার কণ্ঠস্বর’, হাটে হাঁড়ি ভাঙলেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement