shono
Advertisement

OMG! ‘অ্যানিমেল’ ছবির জন্য এত টাকা নিয়েছেন রণবীর কাপুর?

রবিবারই ছবির প্রি-টিজার প্রকাশ্যে এসেছে।
Posted: 04:03 PM Jun 12, 2023Updated: 04:03 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিংস্র চেহারা। হাতে কুড়ুল নিয়ে একের পর এক সংহার করে চলেছেন। ‘অ্যানিম্যাল’ (Animal) ছবির ঝলকেই চমকে দিয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আরও একটা ব্লকবাস্টার দিতে চলেছেন কাপুর জুনিয়র। এমনই ধারণা অনুরাগীদের। কিন্তু এর জন্য অভিনেতা নিজের পকেটে কত টাকা পুরেছেন?

Advertisement

সূত্রের খবর মানলে, বেশ ভাল পরিমাণ টাকাই ‘অ্যানিম্যাল’ পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন রণবীর। এখন বলিউডের অধিকাংশ তারকা বিশেষ করে সুপারস্টাররা ছবির লভ্যাংশ নেওয়ার শর্ত রাখেন। তবে রণবীর তা করেননি। তিনি মোটা টাকা পারিশ্রমিকের উপরই ভরসা রাখছেন। রটনা, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবির জন্য সত্তর কোটি টাকা নিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: আমিরের সঙ্গে দেখা সৃজিতের, ছবি পোস্ট করতেই বিশেষ আবদার নেটিজেনদের]

‘অ্যানিম্যাল’-এর প্রি-টিজার প্রকাশ্যে আসবে। গত শনিবার এই ঘোষণা করা হয়েছিল। তখন থেকেই রণবীরের নয়া অবতার দেখার অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। বেশিক্ষণ অবশ্য তাঁদের অপেক্ষা করতে হয়নি। রবিবারই পঞ্চাশ সেকেন্ডের ভিডিও প্রকাশ্যে। তাতে মারকাটারি মেজাজে ছিলেন রণবীর। মুখোশ পরা মানুষগুলোকে একের পর এক কোপ দিয়ে যাচ্ছিলেন।

শোনা গিয়েছে, বাবা ও ছেলের সম্পর্ককে কেন্দ্র সাজানো ‘অ্যানিম্যাল’-এর গল্প। ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দানাকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরি, শক্তি কাপুর, সুরেশ ওবেরয়। ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘অ্যানিম্যাল’।

[আরও পড়ুন: ফের পাকিস্তানে বিধ্বংসী মেজাজে তারা সিং, এবার কোন উদ্দেশ্য? দেখুন ‘গদর ২’র টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement