shono
Advertisement

রামমন্দিরে ক্যাটরিনার সঙ্গে সেলফি তোলার চেষ্টা রণবীরের! স্বামীর কাণ্ডে হতাশ আলিয়া

রণবীরের এই কাণ্ডই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।
Posted: 11:47 AM Jan 23, 2024Updated: 11:47 AM Jan 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে, আর পুরনো প্রেম সামনে এলে, চোখের সামনে চলে আসে হাজার মধুর স্মৃতি। সেই মিষ্টি মধুর স্মৃতির খাতিরেই কি টুক করে সেলফি!

Advertisement

হ্যাঁ, একদিকে যখন রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা দেখতে সবাই মত্ত। ঠিক সেই সময়ই পুরনো প্রেমে ডুব মারলেন রণবীর কাপুর। পাশে স্ত্রী আলিয়াকে জাস্ট পাত্তাই দিলেন না। এমনকী, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার স্বামী ভিকিকেও যেন ফুঁ দিয়ে ওড়ালেন রণবীর। তার পর পকেট থেকে মোবাইল বার করে পিছনে বসে থাকা ক্যাটের সঙ্গে সেলফি তোলার হাজার চেষ্টা করলেন তিনি। ক্যাট কিন্তু মাথায় ঘোমটা দিয়ে চুপটি করে বসে ছিলেন। রণবীরের এমন কীর্তি, ক্যাটের যে একেবারেই পছন্দ নয়, তা বার বার প্রমাণ দিয়েছিলেন মুখ ঘুরিয়ে থেকে। শেষমেশ, পরিস্থিতি নিজের হাতের মুঠোয় নিলেন আলিয়া। কড়া চোখে রণবীরের দিকে তাকাতেই, রণবীর একেবারে ভেজা বিড়াল! রণবীরের এই কাণ্ডেরই ভিডিও এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘বেশরম’ হওয়াই শাস্তি! ক্যাটরিনা-আলিয়া ডাক পেলেও অযোধ্যায় ব্রাত্য দীপিকা?]

এক সময় সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) প্রেমের গুঞ্জন শোনা যেত। কিন্তু ‘আজব প্রেম কি গজব কাহানি’ এই গল্পের মোড় ঘুরিয়ে দেয়। রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার কাইফের প্রেমের জল্পনা সেই সময় থেকেই শুরু হয়ে যায়। রণবীর-ক্যাটরিনা কখনও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তবে নানা জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যেত। বিদেশে ছুটি কাটাতেও দেখা গিয়েছে।

শোনা যায়, রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে ক্যাটরিনার বনিবনা ছিল না। তাতেই রণবীর-ক্যাটের মধ্যে দূরত্ব বাড়ে। তার পর বিচ্ছেদ। রটনা, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। সেই সময় তাঁকে সামলান বলিউডের ‘টাইগার’ সলমন। তাঁর সঙ্গে জুটি বেঁধে আবার বক্স অফিসেও সাফল্য পান ক্যাটরিনা। কিন্তু সলমনের সঙ্গে আর প্রেমের সম্পর্কে জড়াননি ক্যাট। বরং ভিকি কৌশলের (Vicky Kaushal) চওড়া কাঁধেই নিজের নিশ্চিন্তের আশ্রয় খুঁজে পেয়েছিলেন। তবে রামলালা যে ফের রণবীরের ভিতরে ক্যাট প্রেম জাগিয়ে তুলবেন, তা আন্দাজই করতে পারেননি রণবীর ও ক্যাটের অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘ভেবেচিন্তে কথা বলুন…’, রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিনই কেন এমন কথা মিঠুনের মুখে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement