shono
Advertisement

নির্ঘাত পরকীয়া! ‘ভাবি ২’ তৃপ্তির সঙ্গে রণবীরের মাখোমাখো নাচ, ভিডিও ঘিরে শোরগোল

আলিয়ার সামনেই নাকি রণবীর-তৃপ্তির এই উষ্ণতায় ভরা নাচ।
Posted: 12:46 PM Jan 29, 2024Updated: 01:36 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’ রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে মাখোমাখো নাচ ‘ভাবি ২’ তৃপ্তি দিমরির। তাতেই যেন আগুন লাগল ফিল্মফেয়ারের (Filmfare 2024) মঞ্চে। সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে রণবীর-তৃপ্তির এই নাচের ভিডিও। তা দেখেই চোখ কপালে নেটপাড়ার। শুরু হয়ে গিয়েছে টিপ্পনি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

গত বছরের শেষে বক্স অফিসে ঝড় তুলেছিল ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। তর্ক-বিতর্ক যাই হোক ৯১৭ কোটি টাকা আয় করেছে রণবীর কাপুরের ছবি। এই ছবিতেই জোয়া ওরফে ‘ভাবি ২’র ভূমিকায় অভিনয় করেন তৃপ্তি। বলিউডে তৃপ্তি নতুন নন, ‘লায়লা মজনু’, ‘কালা’, ‘বুলবুল’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। কিন্তু, ‘অ্যানিম্যাল’-এ স্বল্প উপস্থিতিই আগুন ধরিয়েছেন অভিনেত্রী। রণবীরের সঙ্গে নগ্ন দৃশ্যে অভিনয় করে শোরগোল ফেলে দেন তিনি।

[আরও পড়ুন: শাশুড়ি নীতুর প্রার্থনায় ইচ্ছেপূরণ! ‘জামাল কুদু’ নেচে ফিল্মফেয়ারে আসর মাত রণবীর-আলিয়ার ]

রণবীর-তৃপ্তির এই রসায়নের আঁচই যেন ফিল্মফেয়ারের মঞ্চে পাওয়া গেল। রেড হট ড্রেসে ছিলেন তৃপ্তি। তাঁর সঙ্গে ব্ল্যাকআউটফিটে দেখা যায় রণবীরকে। ‘অ্যানিম্যাল’-এর ‘পহেলে ভি ম্যায়…’ গানে নাচেন দুজনে। দুই তারকার উষ্ণ রসায়ন দেখেই একজন লেখেন, “ওহ তাহলে আলিয়া শুধু রণবীরকে চোখে চোখে রাখার জন্য অনুষ্ঠানে এসেছে আর সেই ট্রফি নিয়ে বাড়ি যাচ্ছে যা রানি মুখোপাধ্যায়ের।”

 

আলিয়ার বদলে তৃপ্তিকেই রণবীরের সঙ্গে বেশি মানাচ্ছে বলেও মতও প্রকাশ করা হয়েছে। “নির্ঘাত এর পরকীয়া শুরু হয়ে গিয়েছে”, “একবার তাহলে ভাবুন রিহার্সালে কী হয়েছে”, এমন কথাও লেখা হয়েছে ফিল্মফেয়ারের শেয়ার করা ভিডিওর কমেন্টবক্সে। উল্লেখ্য, এবার ‘অ্যানিম্যাল’-এর জন্য সেরা অভিনেতার অ্যাওয়ার্ড পেয়েছেন রণবীর।

[আরও পড়ুন: সম্পর্কে নাক গলাচ্ছেন আত্মীয়রা! হাড় জ্বালানো কথার মোকাবিলা কীভাবে করবেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement