shono
Advertisement

দীপিকা-রণবীরের বিয়েতে সাজছে ইটালির ভিলা, একদিনের কত ভাড়া জানেন?

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছে সেলিব্রিটি কাপল? The post দীপিকা-রণবীরের বিয়েতে সাজছে ইটালির ভিলা, একদিনের কত ভাড়া জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 PM Nov 12, 2018Updated: 09:57 PM Nov 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশে গিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বিয়ের জন্য ইটালির লেক কোমোকেই বেছে নিয়েছেন বলিউডের সেলেব কাপল। লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেল্লো নামে একটি বিলাসবহুল বাংলোয় বসছে বিয়ের আসর।

Advertisement

[জানেন, বিয়ের আগে কীভাবে নিজেকে সুস্থ রাখছেন দীপিকা?]

ভিলা দেল বালবিয়ানেল্লোতে রণবীর-দীপিকার বিয়ের আসরে হাজির হচ্ছেন মাত্র ৩০ জন। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বসছে বিয়ের আসর। বিয়ের ছবি যাতে নবদম্পতির অনুমতি ছাড়া বাইরে না যায়, তাই দুদিনের জন্য মোবাইল ফোন ব্যবহার বন্ধ রেখেছেন তাঁরা৷ এ তো গেল বিয়ের প্রস্তুতির কথা। কিন্তু, লেক কোমোর যে বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর বসছে, সেখানকার একদিনের ভাড়া কত জানেন? শোনা যাচ্ছে, ওই ভিলা ভাড়া নিতে গেলে একদিনের জন্য ৮ লক্ষ ২০হাজার টাকা দিতে হচ্ছে৷ যেকোনও অনুষ্ঠানে এই ভিলায় ৮০জন হাজির থাকতে পারেন।

[নিক-প্রিয়াঙ্কার বিয়েতে বরযাত্রী কারা জানেন?]

বন্দনা মোহন ওয়েডিং ডিজাইনিং কোম্পানিই রয়েছে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানের দায়িত্বে। তাঁরাই সাজিয়ে তুলছেন ভিলা দেল বালবিয়ানেল্লো। ‘দীপবীর’-এর বিছানা-সহ গোটা ভিলাই সাজিয়ে তোলা হবে গোলাপ ফুল এবং মোমবাতি দিয়ে৷ সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে তার এক ঝলক। 

[আগামী বছরই বিয়ে? ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানদের কৌতূহল মেটালেন সুস্মিতা]

[আগামী বছরেই চারহাত এক হচ্ছে সুস্মিতা-রোমানের!]

নভেম্বরে বিয়ে সেরেই মধুচন্দ্রিমায় যাবেন তাঁরা৷ শোনা যাচ্ছে, জুটি বেঁধে বিদেশেই নাকি যাচ্ছেন তাঁরা৷ তবে কোথায় যাচ্ছেন, তা এখনও জানা যায়নি৷ আগামী ডিসেম্বরেই বসবে বলিউডের হাই ভোল্টেজ সেলেব জুটির রিসেপশনের আসর। ১ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রিসেপশন। ২ ডিসেম্বর রিসেপশন হবে মুম্বইতে। যেখানে বলিউডের তাবড় সেলেবরা হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। বিয়ে থেকে রিসেপশন সবেতেই নাকি সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকেই সাজবেন দীপিকা-রণবীর৷

The post দীপিকা-রণবীরের বিয়েতে সাজছে ইটালির ভিলা, একদিনের কত ভাড়া জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement