shono
Advertisement

শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম রেখার! ‘কচি সাজছেন?’, বয়স নিয়ে খোঁটা শুনলেন অভিনেত্রী

সৌজন্য দেখিয়েও ট্রোলের শিকার রেখা!
Posted: 12:25 PM Oct 30, 2023Updated: 12:25 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠানে দেখা হয় দুই বলিউড তারকার। সৌজন্যতা দেখিয়েই রেখা (Rekha) এগিয়ে যান শত্রুঘ্নর দিকে। হাসিমুখে কথা বলেই পা ছুঁয়ে প্রণাম করেন সত্তোরোর্ধ্ব অভিনেতাকে। আর রেখার এমন আচরণে বিগলিত হয়ে শত্রুঘ্ন (Shatrughan Sinha) স্ত্রী পুনম তড়িঘড়ি এগিয়ে এসে রেখাকে নিজের বুকে টেনে নিলেন।

Advertisement

বলিউডের প্রবীন প্রজন্মের এমন ভাব-ভালোবাসা দেখে ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি ফটোশিকারিরা। অতঃপর তাঁদের সুবাদেই সোশাল মিডিয়ায় এখন সেই ছবি, ভিডিও ভাইরাল। তবে রেখার এমন সৌজন্যবোধে শত্রুঘ্ন ও তাঁর স্ত্রী পুনম মুগ্ধ হলেও নেটপাড়া কিন্তু রেখার বয়স নিয়ে কটু কথা বলতে ছাড়ছে না। কারও মন্তব্য, ‘আপনি কি কচি সাজছেন?’ আবার কারও কটুক্তি, ‘এত বয়স কমানোর কি আছে?’ কেউ কেউ আবার রেখার সাজপোশাক নিয়েও কটাক্ষ করলেন। তবে নেটপাড়ার একাংশ আবার অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে প্রশংসায় পঞ্চমুখ।

উল্লেখ্য, লেসলি টিমিনস, সচ্চি নায়েকের বিয়েতে দেখা হয়েছিল রেখা-শত্রুঘ্নর। একসঙ্গে বহু ছবিতে অভিনয়ও করেছেন তাঁরা। যেমন- ‘রামপুর কা লক্ষ্মণ’, ‘দো ইয়ার’, ‘কসমাকস’, ‘পরমআত্মা’, ‘জানি দুশমন’, ‘মুকাবলা’, ‘চেহেরে পে চেহেরা’র মতো বহু ছবি সেই তালিকায় রয়েছে। প্রসঙ্গত, বয়সের দিক থেকে রেখা আদতেই শত্রুঘ্নর থেকে ছোট। অভিনেতার বয়স ৭৭ বছর আর অভিনেত্রী ৬৯ বছর বয়সেও ‘এভারগ্রিন’ তকমা থেকে সরেননি। তাই দাদাতুল্য শত্রুঘ্নর পায়ে হাত দিয়ে প্রণাম করেছেন। আর তাতেই নেটপাড়ার নীতিপুলিশেরা রে-রে করে উঠেছে। যদিও নিন্দা-সমালোচনাকে কোনওদিনই পাত্তা দেননি রেখা। সবসময়ে নিজের শর্তে, নিজের মতো করে বেঁচেছেন।

[আরও পড়ুন: ঠান্ডা মাথায় খুন ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরি? রহস্য দানা বাঁধতেই প্রকাশ্যে ময়নাতদন্তের রিপোর্ট]

প্রসঙ্গত, মাসখানের আগেই রেখার আত্মজীবনী ঘিরে বিতর্কের সূত্রপাত হয়েছিল। ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’তে দাবি করা হয়েছে, ব্যক্তিগত মহিলা সহকারি ফরজানার সঙ্গে একত্রবাস করেন রেখা। এমনকী নায়িকার শয়নকক্ষে একমাত্র তাঁরই অবাধ যাতায়াত। বাড়ির পরিচারকদেরও রেখার বেডরুমে পা রাখার অনুমতি নেই।” সেই বিষয় নিয়ে নেটপাড়ায় যখন জোর চর্চা, তার মাঝেই ফের ফরজানার সঙ্গে একগাড়িতে করে পাশে বসে জনসমক্ষে ধরা দিয়েছিলেন রেখা। বুঝিয়ে দিয়েছিলেন তাঁর ঝাঁজ কতটা?

[আরও পড়ুন: মুখ থুবড়ে পড়েছে ‘তেজস’! তবু তেজি কঙ্গনার অভিশাপ, ‘আমার খারাপ চাইলেই দুর্ভোগে পড়বেন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement