shono
Advertisement

জলের জন্য পেটের গণ্ডগোল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে তোপ পরিচালক হনসল মেহেতার

'শুধু ক্ষমতার জোর দেখালে হবে?', প্রশ্ন পরিচালকের।
Posted: 04:57 PM Jul 14, 2023Updated: 06:22 PM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষার সময়ে পেটের সমস্যা নতুন নয়। কিন্তু পানীয় জলের জন্য পাকস্থলীতে সংক্রমণের জেরে এতটাই বিরক্ত জনপ্রিয় পরিচালক যে শেষমেশ বিরক্ত হয়ে প্রশাসনকে তুলেধোনা করতে বাধ্য হলেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্প্রতি তাঁর পরিচালনায় ‘হিট’ সিরিজ উপহার দিয়েছেন। এবার প্রশাসনকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তাঁর কটাক্ষ- ‘শুধু ক্ষমতাপ্রদর্শন ছাড়া আর কিচ্ছু জানে না এঁরা।’

Advertisement

পরিচালক হনসল মেহেতা। বলিউডে বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি ‘স্কুপ’ সিরিজের সুবাদে ফের খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। এবার পেটের গন্ডগোলের জন্য মুম্বইয়ের মুখ্যমন্ত্রী-সহ শাসকদলের নেতামন্ত্রীদের কটাক্ষ করলেন পরিচালক। তাঁর অভিযোগ, পরিশোধিত জল সরবরাহ করতে ব্যর্থ মহারাষ্ট্র সরকার। টুইটে মুম্বই পৌরসভা-সহ মুখ্যমন্ত্রমন্ত্রী একনাথ শিণ্ডেকেও একহাত নিয়েছেন হনসল মেহেতা।

 

পরিচালক টুইটে জানান, “পেটে ভয়ংকর সংক্রমণ ঘটেছে আমার। কিছু খাওয়ার আগে থেকেই এই সমস্যা হচ্ছিল। আমাদের পারিবারিক চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারি, রোজ অন্তত ১০ জন করে পেটের সমস্যা নিয়ে চিকিৎসা করাতে আসছে। সকলের এই একই উপসর্গ। তাদের মধ্যে কেউ কেউ হাসপাতালে ভরতি। পাণীয় জলে একধরণের পোকা-মাকড় থেকেই এই সমস্যা হচ্ছে সম্ভবত। মুম্বইকে দেশের অর্থনৈতিক রাজধানী বলা হয়। দু’-দুজন উপমুখ্যমন্ত্রী। তাও শহরবাসীদের বিশুদ্ধ পানীয় জল সরবরাহ করতে ব্যর্থ তাঁরা।” এখানেই অবশ্য থামেননি হনসল মেহেতা।

[আরও পড়ুন: ‘১১ বছরের সম্পর্কে ইতি! মধুবনী আর কখনও বলবে না…’, বিচ্ছেদের ইঙ্গিত দিলেন রাজা?]

বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন থেকে শুরু করে একনাথ শিণ্ডে, দেবেন্দ্র ফড়নবিশ, অজিত পাওয়ার সকলকে ট্যাগ করে লিখেছেন, “খারাপ রাস্তাঘাট, যানজট, বন্যা পরিস্থিতি সামাল দেওয়ার কোনওরকম পরিকাঠামোর অভাবের কথা তো ছেড়েই দিলাম। আর মুম্বই এমন কিছু লোকজনদের দ্বারা পরিচালিত হচ্ছে যাঁরা সাধারণ মানুষের কথা ভেবেও দেখেন না। শুধু ক্ষমতার আস্ফালন প্রদর্শন করতে আর কোষাগার ভরতে ব্যস্ত তাঁরা। লজ্জাজনক পরিস্থিতি।” হনসলের এই টুইট আপাতত দাবানল গতিতে ভাইরাল। পরিচালককে সমর্থন জানিয়ে রিটুইট করেছেন বহু মানুষ।

[আরও পড়ুন: ঐতিহাসিক মিশনে চন্দ্রযান ৩, ‘জয় হিন্দ’ ধ্বনিতে ISRO-কে শুভেচ্ছা অক্ষয়-অনুপমদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement