shono
Advertisement

অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, আচমকা কী হল ‘চারুলতা’র?

বর্ষীয়ান অভিনেত্রীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা।
Posted: 06:02 PM Jan 30, 2024Updated: 06:06 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। জ্বরের পাশাপাশি সর্দি-কাশিতে ভুগছেন বর্ষীয়ান অভিনেত্রী। এমনটাই খবর। শোনা গিয়েছে, হাসপাতালে নয়, লেক গার্ডেন্সে মেয়ের বাড়িতে নাকি রয়েছেন ৮১ বছরের তারকা। সেখানেই চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।

Advertisement

ফাইল চিত্র

কিন্তু আচমকা এই অসুস্থতা কীভাবে? এক সংবাদমাধ্যমকে নাকি অভিনেত্রী জানিয়েছেন, দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় মৃণাল সেনের ১০০ বছরের জন্মবার্ষিকীর একটি অনুষ্ঠান ছিল। সেখানে গিয়েই ঠান্ডা লেগেছে তাঁর। খোলা মাঠের মধ্যে অনুষ্ঠানটি ছিল। শীতের দিনে সেখানে ঠান্ডা হাওয়াও ছিল। সেই কারণেই এই বিপত্তি।

[আরও পড়ুন: রূপমের নতুন গানে বিদেশিনী, ‘আবার অরণ্যে’র কোন গল্প বলবেন গায়ক?]

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেন মাধবী মুখোপাধ্যায়। এরপর ঋত্বিক ঘটক, তপন সিনহা, সত্যজিৎ রায়ের মতো কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি। সত্যজিতের ‘মহানগর’, ‘চারুলতা’, ‘কাপুরুষ’ ছবিতে তাঁর অভিনয় আজও সিনেপ্রেমী বাঙালির কাছে সম্পদ। সিনেমার পাশাপাশি রঙ্গমঞ্চে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

এর আগেও একবার অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। সে সময় অভিনেত্রীর রক্তে শর্করার মাত্রা চিন্তা বাড়িয়েছিল চিকিৎসকদের। অ্যানিমিয়ার সমস্যাও ছিল। বেশ কয়েকদিন হাসপাতালে থাকতে হয়েছিল বর্ষীয়ান অভিনেত্রীকে। তার পর ছাড়া পেয়েছিলেন। এবার এখনও পর্যন্ত হাসপাতালে ভর্তি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। তবে অসুস্থতার জন্য শুটিং বাতিল করতে হয়েছে বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: শাড়ি পরে শুটিংয়ে ‘পুষ্পা’! ফ্লোর থেকেই ফাঁস আল্লু অর্জুনের ছবি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement