shono
Advertisement

রণবীর সিংয়ের সংযত হওয়া প্রয়োজন, মত জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রীর

কেন একথা বললেন তিনি?
Posted: 04:27 PM Apr 24, 2023Updated: 04:27 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের দুই রণবীর। একজন ‘রকস্টার’, অন্যজন ‘গাল্লিবয়’। মেজাজে দু’জনের মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। বেশ উচ্ছ্বসিত হয়ে ক্যামেরার সামনে পোজ দিতে ভালবাসেন রণবীর সিং (Ranbir Singh)। নানা সময়ে নানা কাণ্ডও ঘটিয়ে থাকেন। তাঁর এই স্বভাবই পছন্দ নয় জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী রোহিণী হত্তঙ্গড়ির (Rohini Hattangadi)।

Advertisement

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী এক সাক্ষাৎকারে ৬৮ বছরের রোহিণী হত্তঙ্গড়ি বলেন, রণবীর সিংয়ের চাইতে তিনি রণবীর কাপুরকে (Ranbir Kapoor) বেশি পছন্দ করেন। কারণ মানুষের সামনে কাপুর জুনিয়রের ব্যবহার মার্জিত। রণবীর সিং ভাল অভিনেতা তবে পাপারাজ্জির সামনে যে ধরনের কাজকর্ম করতে থাকেন, তা একেবারেই পছন্দ নয় বর্ষীয়ান অভিনেত্রীর। তিনি মনে করেন, সাধারণ মানুষের সামনে রণবীর সিংয়ের সংযত হওয়া প্রয়োজন।

[আরও পড়ুন: নতুন গানে শিবকে অসম্মান! ক্ষমা চেয়ে বিবৃতি ব়্যাপার বাদশার, নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত]

ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে পাশ করে মারাঠি থিয়েটার জগতে অভিনয় শুরু করেন রোহিণী। ১৯৭৮ সালে ‘অরবিন্দ দেশাই কি অজিব দাস্তাঁ’ সিনেমার মাধ্যমে কেরিয়ার শুরু করেন। গোবিন্দ নিহালানি পরিচালিত ‘পার্টি’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার পান। তারপর থেকে একাধিক সিনেমায় অভিনয় করেছেন রোহিণী।

‘শাহেনশা’, ‘চালবাজ’, ‘অগ্নিপথ’-এর মতো সিনেমা রয়েছে রোহিণীর ঝুলিতে। প্রচুর মারাঠি সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন। তামিল, তেলুগু, কন্নড়, গুজরাটি সিনেমাতেও অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী। ইদে মুক্তি পাওয়া সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: গরমকে টেক্কা দিতে সুইমিং পুলে ঋতুপর্ণা, ছবি দেখে কী প্রতিক্রিয়া নেটিজেনদের?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement