shono
Advertisement

সুশান্তের মৃত্যুর ৩ বছর পরও বিদেশে যেতে পারছেন না রিয়া! কেঁদেকেটে হাই কোর্টে অভিনেত্রী

আগামী ২০ ডিসেম্বর সেই মামলার পরবর্তী শুনানি।
Posted: 08:10 PM Dec 16, 2023Updated: 09:24 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে তিন তিনটে বছর। বহু ঝড়ঝাপটার পর বর্তমানে নিজেকে সামলাতে ব্যস্ত রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। অল্প অল্প করে নিজের জীবনকে গুছিয়ে নিচ্ছেন। কিন্তু সেই অভিশপ্ত সময়ের রেশ যেন কিছুতেই রিয়ার পিছু ছাড়তে চাইছে না! ছেলের মৃত্যুর জেরে সুশান্তের বাবা অভিনেত্রীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেছিলেন (Sushant Singh Rajput Death Case)। এরপর সিবিআইয়ের তরফেও রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়। যার জন্য বিদেশে যেতে পারছেন না অভিনেত্রী। এবার সেই প্রেক্ষিতেই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন রিয়া।

Advertisement

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে যে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যে লুকআউট নোটিস জারি করা হয়েছিল, এবার সেই সার্কুলারটি স্থগিত রাখার আবেদন জানিয়েই বম্বে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। কাজের পরিসর এবার বাড়াতে চান তিনি। সেই সূত্রে বিদেশেও যেতে হতে পারে। কিন্তু এাবৎকাল সেই লুকআউট নোটিস জারির জন্য দেশের বাইরে যেতে পারেননি রিয়া চক্রবর্তী। তবে এবার কাজের জন্যই বিদেশে যাওয়ার ছাড় পেতে হাইকোর্টে আবেদন জানালেন তিনি।

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র মার্কশিটে ভালো নম্বর দিল ‘কড়া-সংস্কারি’ সেন্সর বোর্ড, কত ঘণ্টার ছবি জানেন?]

শুক্রবার অভিনেত্রীর আইনজীবী অভিনব চন্দ্রচূড় বিচারপতি গড়কড়ির নেতৃত্বের ডিভিশন বেঞ্চের কাছে জানিয়েছেন, মাদক মামলায় জামিন পাওয়ার পর বিশেষ এনডিপিসি আদালতের তরফে বিদেশে যাওয়ার অনুমতি পেয়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে সিবিআইয়ের তরফে যে এফআইআর দায়ের করা হয়, তার জন্য দেশের বাইরে যেতে পারেননি তিন বছর। কিন্তু সিবিআইয়ের তরফে ওই মামলার কোনও অগ্রগতি হয়নি। এমনকী রিয়া চক্রবর্তীর নামেও নতুন করে কোনও সমন জারি হয়নি। সেইজন্যই এবার সেই লুকআউট নোটিস থেকে অব্যহতি পাওয়ার জন্য বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। আগামী ২০ ডিসেম্বর সেই মামলার পরবর্তী শুনানি।

[আরও পড়ুন: নিন্দুকদের মুখে ঝামা! ডিভোর্সের চর্চার মাঝেই আরাধ্যার স্কুলে স্বামী-শ্বশুরকে নিয়ে তুমুল নাচ ঐশ্বর্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement